আলাপ:কাজাখস্তানের ভূগোল

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: Al Riaz Uddin Ripon কর্তৃক ৩ বছর পূর্বে "তথ্যসূত্র" অনুচ্ছেদে

তথ্যসূত্র[সম্পাদনা]

তথ্যসূত্র যোগ করা হয়েছিলো না।এখন লিখেছি।আপনি অনুগ্রহ করে লেখাটায় যোগ করে নিবেন?— Jannatul Ferdaus DU (আলাপঅবদান) এই স্বাক্ষরহীন মন্তব্যটি যোগ করেছেন।


তথ্যসূত্রঃ- (১)ClimateTemp.info Archived 2016-01-01 at the Wayback Machine What is the Climate, Average Temperature/ Weather in Kazakhstan?

(২) "Flooding Sparks Complaints, Finger-Pointing". EurasiaNet.org. Retrieved 1 May 2017.

(৩)International Crisis Group. "Water Pressures in Central Asia", CrisisGroup.org. 11 September 2014. Retrieved 6 October 2014.

(৪/ক+খ) "Central Asia :: Kazakhstan — The World Factbook - Central Intelligence Agency". www.cia.gov. Retrieved 2020-01-05.

@Jannatul Ferdaus DU: তথ্যসূত্র ও চিত্র যোগ করে দিয়েছি। অনুগ্রহ করে নিবন্ধটিতে চিত্রের বর্ণনা ও আরও কিছু তথ্য ইংরেজিতে রয়ে গেছে সেগুলো অনুবাদ করে নিন। আপনার নিবন্ধ তৈরির প্রক্রিয়া শুদ্ধ হচ্ছে না তাই এই কাজগুলো নিবন্ধ তৈরির পর করতে হচ্ছে। ইংরেজি উইকিপিডিয়া থেকে অনুবাদ করতে চাইলে আপনি ইংরেজি নিবন্ধের প্রতি অনুচ্ছেদের পাশে কলম চিহ্নে ক্লিক করে তথ্যসমূহ কপি করে মোবাইলের যেকোনো নোটপ্যাড সফটওয়্যারে পেস্ট করুন এবং সেখান থেকে অনুবাদ করুন। নিবন্ধে অন্যান্য যেসব চিহ্ন থাকবে সেগুলো হুবহু রেখে দিন তাহলেই হয়ে যাবে। — আল রিয়াজ উদ্দীন (আলাপ) ০৬:৫২, ৩০ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)উত্তর দিন