হিমছড়ি: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
RIPENDIL (আলোচনা | অবদান)
সম্পাদনা সারাংশ নেই
Faysal (আলোচনা | অবদান)
ইন্টারনাল লিংক যোগ করলাম
১ নং লাইন: ১ নং লাইন:
হিমছড়ি বাংলাদেশের চট্টগ্রাম বিভাগের কক্সবাজার জেলায় অবস্থিত একটি পর্যটন স্থান। কক্সবাজার থেকে এটি ১২কি.মি দূরে অবস্থিত।<ref name="হিমছড়ি">[http://www.dainikazadi.org/annandan_details.php?news_id=80 হিমছড়ি ও ইনানী সৈকত অপার সৌন্দর্যের বেলাভূমি] আরিফুল ইসলাম রয়েল -দৈনিক আজাদী</ref>হিমছড়ির একপাশে রয়েছে সুবিস্তৃত সমুদ্র সৈকত আর অন্যপাশে রয়েছে সবুজ পাহাড়ের সারি। হিমছড়িতে একটি জলপ্রপাত রয়েছে যা এখানকার প্রধান পর্যটন আকর্ষন।
হিমছড়ি বাংলাদেশের [[চট্টগ্রাম বিভাগ|চট্টগ্রাম বিভাগের]] [[কক্সবাজার জেলা|কক্সবাজার জেলায়]] অবস্থিত একটি পর্যটন স্থান। কক্সবাজার থেকে এটি ১২কি.মি দূরে অবস্থিত।<ref name="হিমছড়ি">[http://www.dainikazadi.org/annandan_details.php?news_id=80 হিমছড়ি ও ইনানী সৈকত অপার সৌন্দর্যের বেলাভূমি] আরিফুল ইসলাম রয়েল -দৈনিক আজাদী</ref>হিমছড়ির একপাশে রয়েছে সুবিস্তৃত সমুদ্র সৈকত আর অন্যপাশে রয়েছে সবুজ পাহাড়ের সারি। হিমছড়িতে একটি জলপ্রপাত রয়েছে যা এখানকার প্রধান পর্যটন আকর্ষন।


==ছবিতে হিমছড়ি==
==ছবিতে হিমছড়ি==

১১:০৩, ২২ ফেব্রুয়ারি ২০১১ তারিখে সংশোধিত সংস্করণ

হিমছড়ি বাংলাদেশের চট্টগ্রাম বিভাগের কক্সবাজার জেলায় অবস্থিত একটি পর্যটন স্থান। কক্সবাজার থেকে এটি ১২কি.মি দূরে অবস্থিত।[১]হিমছড়ির একপাশে রয়েছে সুবিস্তৃত সমুদ্র সৈকত আর অন্যপাশে রয়েছে সবুজ পাহাড়ের সারি। হিমছড়িতে একটি জলপ্রপাত রয়েছে যা এখানকার প্রধান পর্যটন আকর্ষন।

ছবিতে হিমছড়ি

হিমছড়ি: আকাশ, সাগর, পাহাড়ের অপূর্ব বন্ধন
হিমছড়ি সমুদ্র সৈকত
পর্যটকদের বিশ্রামাস্থান




তথ্যসুত্র

  1. হিমছড়ি ও ইনানী সৈকত অপার সৌন্দর্যের বেলাভূমি আরিফুল ইসলাম রয়েল -দৈনিক আজাদী

স্থানাঙ্ক: ২১°২১′ উত্তর ৯২°০১′ পূর্ব / ২১.৩৫০° উত্তর ৯২.০১৭° পূর্ব / 21.350; 92.017