রেওতো কোদামা

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
রেওতো কোদামা
ব্যক্তিগত তথ্য
জন্ম (2002-04-24) ২৪ এপ্রিল ২০০২ (বয়স ২১)
জন্ম স্থান কাগোশিমা প্রশাসনিক অঞ্চল, জাপান
উচ্চতা ১.৭৮ মিটার (৫ ফুট ১০ ইঞ্চি)
মাঠে অবস্থান আক্রমণভাগের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
রেনোফা ইয়ামাগুচি
(সাগান তোসু হতে ধারে)
জার্সি নম্বর ৩০
যুব পর্যায়
0000–২০২০ সাগান তোসু
জ্যেষ্ঠ পর্যায়*
বছর দল ম্যাচ (গোল)
২০২০– সাগান তোসু ১৬ (২)
২০২২–রেনোফা ইয়ামাগুচি (ধার) ২০ (১)
* কেবল ঘরোয়া লিগে ক্লাবের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা গণনা করা হয়েছে এবং ০৭:৫৪, ২৫ আগস্ট ২০২২ (ইউটিসি) তারিখ অনুযায়ী সকল তথ্য সঠিক।

রেওতো কোদামা (জাপানি: 兒玉 澪王斗, ইংরেজি: Reoto Kodama; জন্ম: ২৪ এপ্রিল ২০০২) হলেন একজন জাপানি পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে জাপানের পেশাদার ফুটবল লিগের দ্বিতীয় স্তর জে২ লিগের ক্লাব রেনোফা ইয়ামাগুচির হয়ে আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত বাম পার্শ্বীয় আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে ডান পার্শ্বীয় আক্রমণভাগের খেলোয়াড় এবং বাম পার্শ্বীয় মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

রেওতো কোদামা ২০০২ সালের ২৪শে এপ্রিল তারিখে জাপানের কাগোশিমা প্রশাসনিক অঞ্চলে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "トップチーム選手 – サガン鳥栖 [公式] オフィシャルサイト" [খেলোয়াড় – সাগান তোসু]। sagan-tosu.net (জাপানি ভাষায়)। তোসু, সাগা প্রশাসনিক অঞ্চল, জাপান: সাগান তোসু। ৩ মে ২০২২। ৩ মে ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৩ মে ২০২২ 
  2. "Sagan Tosu – J.LEAGUE" [সাগান তোসু – জে. লিগ]। jleague.co (ইংরেজি ভাষায়)। জাপান: জে লিগ। ৩ মে ২০২২। ৩ মে ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৩ মে ২০২২ 

বহিঃসংযোগ[সম্পাদনা]