ম্যাডিসন ইয়ং

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ম্যাডিসন ইয়ং
জন্ম (1980-09-20) ২০ সেপ্টেম্বর ১৯৮০ (বয়স ৪৩)
কর্মজীবন২০০৩-২০১৭
উচ্চতা৫ ফুট ২ ইঞ্চি (১.৫৭ মিটার)
প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রের
সংখ্যা
২৭১
ওয়েবসাইটwww.daddythememoir.com

ম্যাডিসন ইয়ং (লাভল্যান্ড, ওহাইও; সেপ্টেম্বর ২০, ১৯৮০) একজন মার্কিন পর্নোগ্রাফিক অভিনেত্রী, ইরোটিক মডেল, বন্ডেজ মডেল, [১] পরিচালক, যৌন শিক্ষাবিদ, এবং লেখক, [২] তিনি ফেমিনা পোটেনস আর্ট গ্যালারির প্রতিষ্ঠাতা, যা সান ফ্রান্সিসকোতে অবস্থিত একটি আর্ট গ্যালারী।

জীবনী[সম্পাদনা]

ম্যাডিসন ইয়াং, টিনা বুচারের মঞ্চের নাম, ১৯৮০ সালের সেপ্টেম্বরে ওহাইও অঙ্গরাজ্যে জন্মগ্রহণ করেছিলেন। তিনি ২৩ বছর বয়সে ২০০৩ সালে একজন অভিনেত্রী হিসেবে পর্ন ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন। ক্যামেরার সামনে তার সূচনার তিন বছর পর, ইয়াং একজন পরিচালক হিসেবেও তার ভাগ্য পরীক্ষা করতে শুরু করেন, প্রায় শতাধিক চলচ্চিত্রের শুটিং করেছেন, যার মধ্যে অনেকগুলিতে তিনি অভিনয়ও করেন। [৩]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Madison Young Comes to Minneapolis"। AVN। সংগ্রহের তারিখ 16 de marzo de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  2. "Daddy"। Google Books। সংগ্রহের তারিখ 16 de marzo de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  3. "Madison Young on Beautiful Porn, Revealing All, Fearing Nothing & Her New Memoir Daddy"। Huffington Post। সংগ্রহের তারিখ 16 de marzo de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]