ভেনেসা ভেরাক্রুজ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ভেনেসা ভেরাক্রুজ
জন্ম (1987-12-06) ৬ ডিসেম্বর ১৯৮৭ (বয়স ৩৬) [১]
পেশাপর্নোগ্রাফিক অভিনেত্রী
কর্মজীবন২০১১ - বর্তমান
উচ্চতা১.৬৫ মিটার (৫ ফুট ৫ ইঞ্চি)
ওয়েবসাইটvanessaveracruz.com

ভেনেসা ভেরাক্রুজ (জন্ম: ৬ ডিসেম্বর ১৯৮৭, সান ফার্নান্দো ভ্যালি, ক্যালিফোর্নিয়া) একজন মার্কিন পর্নোগ্রাফিক অভিনেত্রী।

জীবনী[সম্পাদনা]

পর্নোগ্রাফিক শিল্পে কাজ করার আগে ভেরাক্রুজ একটি জরুরি যত্ন কেন্দ্রে পরিচালক হিসাবে কাজ করেছিলেন। তিনি এই চাকরিতে অন্য একজনের সাথে চিকিৎসা সহায়ক এবং তার নার্সিং স্টাডিজের সাথে যুক্ত হয়েছিলেন। অল্প অল্প করেই তিনি প্রাপ্তবয়স্ক জগতে মডেল হতে আগ্রহী হয়ে ওঠেন এবং ২০১১ সালে পর্ন অভিনেত্রী হিসাবে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন।

যদিও ভেরাক্রুজ প্রকাশ্য উভকামী,[২] তথাপি তিনি একচেটিয়া সমকামী দৃশ্যে বেশি অভিনয় করেছেন,[৩] তাওআর তাঁর কয়েকটি উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে হট অ্যান্ড মিন ৪,[৪] ফাক দ্য পুলিশ [৫]গার্লস কিসিং গার্লস ১৯[৬]

২০১৫ সালে পরিচালনায় তাঁর অভিষেক হয়, সমকামী-আবহযুক্ত চলচ্চিত্র লিভিং অন ফ্যান্টাসি লেনে পরিচালনার পাশাপাশি তিনি অভিনয়ও করেন। [৭]

আজ অবধি তিনি অভিনেত্রী হিসাবে ২৯০ টিরও বেশি ছবিতে কাজ করেছেন।

পুরস্কার এবং মনোনয়ন[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Internet Adult Film Database"www.iafd.com (ইংরেজি ভাষায়)। সংগ্রহের তারিখ ২০২১-০৭-০৮ 
  2. "Twenty Questions with Porn Star Vanessa Veracruz"। Fleshbot। সংগ্রহের তারিখ 9 de julio de 2016  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  3. "About Me"। Vanesa Veracruz Web। ৯ জুলাই ২০২১ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ 9 de julio de 2016  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  4. "Info "Hot and Mean 4""। adultfilmdatabase। সংগ্রহের তারিখ 9 de julio de 2016  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  5. "Info "Fuck The Police""। adultfilmdatabase। সংগ্রহের তারিখ 9 de julio de 2016  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  6. "Info "Girls Kissing Girls 19""। adultfilmdatabase। সংগ্রহের তারিখ 9 de julio de 2016  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  7. "Info "Living on Fantasy Lane""। IAFD। সংগ্রহের তারিখ 9 de julio de 2016  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]