ব্রিয়ানা ব্লেয়ার

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ব্রিয়ানা ব্লেয়ার
জন্ম (1987-06-24) ২৪ জুন ১৯৮৭ (বয়স ৩৬)
আটলান্টা, মার্কিন যুক্তরাষ্ট্র
পেশাপর্নোগ্রাফি অভিনেত্রী, আদিরসাত্মক মডেল
কর্মজীবন২০০৯-২০১৫
উচ্চতা১.৬৪ মিটার (৫ ফুট ৫ ইঞ্চি)

ব্রায়ানা ব্লেয়ার (জন্ম: ২৪শে জুন ১৯৮৭, আটলান্টায়) একজন প্রাক্তন এনবিএ চিয়ারলিডার, অবসরপ্রাপ্ত পর্নোগ্রাফিক অভিনেত্রী এবং মার্কিন আদিরসাত্মক মডেল[১]

কর্মজীবন[সম্পাদনা]

ব্রায়ানা এনবিএ-তে আটলান্টা হক্স এবং এনএইচএল-এ আটলান্টা থ্র্যাশারের একজন চিয়ারলিডার ছিলেন। [২]

আটলান্টা হক্সের সাথে তার তিন বছরের চুক্তি শেষ হলে, তিনি লস অ্যাঞ্জেলেসে চলে যান, যেখানে তিনি একটি ম্যাগাজিনের ফটোশুটের সময় একজন প্রাপ্তবয়স্ক বিনোদন এজেন্টের সাথে দেখা করেন, যা তাকে প্রাপ্তবয়স্ক শিল্পের সাথে পরিচয় করিয়ে দেয়। [৩]

তিনি একজন মডেল হিসেবেও কাজ করেন এবং ২০১০ সালে হাসলারের মডেল হয়েছিলেন। [৪]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "personal biography"। IAFD। সংগ্রহের তারিখ 12 de diciembre de 2013  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  2. "Cheerleading To Porn A Natural Transition Es Brandy Blair"। Total Sports। ২২ আগস্ট ২০১৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ 12 de diciembre de 2013  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  3. "Briana Blair Interview Es Barelist"। Barelist। সংগ্রহের তারিখ 12 de diciembre de 2013  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  4. "Briana Blair"। Hustler। 4 de noviembre de 2013 তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ 12 de diciembre de 2013  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ=, |আর্কাইভের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]