বিষয়বস্তুতে চলুন

ব্যবহারকারী আলাপ:Tamoso Deep

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

তসলিমা নাসরিন[সম্পাদনা]

উইকিপিডিয়ার নিবন্ধে ব্লগীয় কন্টেন্ট যোগ করা যাবে না। আর নিবন্ধটি অবশ্যই নিরপেক্ষ দৃষ্টিভঙ্গিতে লেখা হতে হবে। এ দুটো কারণে তসলিমা নাসরিন নিবন্ধ থেকে আপনার সম্পাদনা বাতিল করা হল।--বেলায়েত (আলাপ | অবদান) ১৮:০১, ৩১ জানুয়ারি ২০১০ (UTC)

সম্পাদনা বাতিলের কারণ উপরে দেওয়া হয়েছে। লেখার ঐ দুটো সমস্যা সমাধানের চেষ্টা করুন। আবেগ এবং পক্ষপাতিত্ব বাদ দিয়ে লেখা লেখার চেষ্টা করুন। দাবিকৃত তথ্যের উপযুক্ত তথ্যসূত্র লিখুন। লেখা ঠিক না করে একই লেখা বার বার উইকিপিডিয়াতে দেওয়ার চেষ্টা করলে আপনার বিরুদ্ধে সম্পাদনা করতে বাঁধা দেওয়ার মত ব্যবস্থা নেওয়া হতে পারে।--বেলায়েত (আলাপ | অবদান) ১৮:৪৯, ৩১ জানুয়ারি ২০১০ (UTC)

ব্লগীয় ধাঁচের লেখা পরিহার করে যথাযথ তথ্যসূত্র উল্লেখ করে লিখলেই আপনার লেখায় অটোমেটিক আবেগ কমে আসবে এবং নিরপেক্ষ হতে থাকবে। কারণ ব্লগে আবেগ দিয়ে অনেক কিছুই লেখা হয় যার যথাযথ তথ্যসূত্র পাওয়া যায় না। ফলে আবেগীয় লেখাও কমে আসবে। তসলিমা নাসরিন বা হুমায়ূন আজাদের সাথে বাংলা উইকিপিডিয়ার দ্বন্দ্ব নাই। তারা নিষিদ্ধ হয়েছেন বলেই যে তাদের নিবন্ধ বাংলা উইকিপিডিয়ায় থাকতে পারবে না তাও নয়। শুধু নিয়ম মাফিক ভাবে লেখা। এটি করতে পারলেই আপনি বাংলা উইকিপিডিয়াতে লেখা যোগ করতে পারবেন। ধন্যবাদ।--বেলায়েত (আলাপ | অবদান) ১৯:২৭, ৩১ জানুয়ারি ২০১০ (UTC)

আপনি আরও একটি কাজ করতে পারেন তা হল ইংরেজী উইকিপিডিয়ার নিবন্ধটি বাংলায় অনুবাদ করে বাংলা উইকিপিডিয়ায় দেওয়া। যেহেতু ইংরেজী উইকিপিডিয়াতে অনেক তথ্যসূত্র দেওয়া আছে, ফলে তথ্যগুলো বাংলা করে সাথে তথ্যসূত্রগুলোও দিয়ে দিতে পারবেন।--বেলায়েত (আলাপ | অবদান) ১৯:৩৩, ৩১ জানুয়ারি ২০১০ (UTC)

শুভেচ্ছা[সম্পাদনা]

সবাইকে ফাতেহা-এ-দোয়াজ-দহম ও দোলের শুভেচ্ছা।

Mzsabusayeed (আলাপ) ০৫:৩৫, ২৭ ফেব্রুয়ারি ২০১০ (UTC)