ব্যবহারকারী আলাপ:Santo Boy Hridoy

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

কেপশন অফ মি

• অনেক দিন আগেই আমি বুঝেছি যে শুয়োরের সঙ্গে দ্বন্দ্বযুদ্ধ করতে নেই। শরীর নোংরা হয়ে যাবে এবং শুয়োরটি এইটিই পছন্দ করবে। – সাইরাস চিং • যদি মনে কর তুমি পারবে, কিংবা মনে কর তুমি পারবেনা, দুই ক্ষেত্রেই তোমার বিশ্বাস সঠিক। – হেনরি ফোড। • বুদ্ধিুমান লোক জরুরী কাজেই তার জীবন ব্যয় করে-প্লেটো। • যে দেশে গুণের সমাদর নেই সে দেশে গুণী জন্মাতে পারে না-ডঃ মুহাম্মদশহীদুল্লাহ।

আমি

মোহাম্মাদ শান্ত প্রাধানিয়া

জন্ম - ০৯ অক্টোবর ১৯৯৭ (বয়স ২৩)

চাঁদপুর,চট্টোগ্রাম বাংলাদেশ

অন্যান্য নাম রিয়াদ হোসাইন,আব্দুর রাহ্মান,হৃদয়

পেশা

• টিক্টকার • ফটো এন্ড বিডিও এডিটর • গায়ক • ইউটুবার • চাকরি

কর্মজীবন ১৯৯৭–বর্তমান দাম্পত্য সঙ্গী নাই সন্তান নাই পিতা-মাতা আবু তাহের প্রদানিয়া (বাবা) মিসেস মাহমুদা (মা)

আমার স্কুল শাহ জালাল উচ্চ বিদ্যালয়

বাধাপ্রাপ্ত[সম্পাদনা]

<অনেক দিন আগেই আমি বুঝেছি যে শুয়োরের সঙ্গে দ্বন্দ্বযুদ্ধ করতে নেই। শরীর নোংরা হয়ে যাবে এবং শুয়োরটি এইটিই পছন্দ করবে।– সাইরাস চিং । যদি মনে কর তুমি পারবে, কিংবা মনে কর তুমি পারবেনা, দুই ক্ষেত্রেই তোমার বিশ্বাস সঠিক। – হেনরি ফোড। বুদ্ধিুমান লোক জরুরী কাজেই তার জীবন ব্যয় করে-প্লেটো। যে দেশে গুণের সমাদর নেই সে দেশে গুণী জন্মাতে পারে না-ডঃ মুহাম্মদশহীদুল্লাহ

আমি

মোহাম্মাদ শান্ত প্রাধানিয়া

জন্ম - ০৯ অক্টোবর ১৯৯৭ (বয়স ২৩) চাঁদপুর,চট্টোগ্রাম বাংলাদেশ

অন্যান্য নাম রিয়াদ হোসাইন,আব্দুর রাহ-মান,হৃদয়

পেশা

•টিক্টকার

•ফটো এন্ড বিডিও এডিটর

•গায়ক

•ইউটুবার

•চাকরি

নাগরিকত্ব বাংলাদেশ কর্মজীবন ১৯৯৭–বর্তমান দাম্পত্য সঙ্গী নাই সন্তান নাই পিতা-মাতা

পিতা-মাতা আবু তাহের প্রদানিয়া (বাবা)

মিসেস মাহমুদা (মা)

আমার স্কুল

শাহ জালাল উচ্চ বিদ্যালয়

উইকিপিডিয়া:বৈশ্বিক আচরণবিধি নির্দেশনা তৈরিতে মতামত দিন[সম্পাদনা]

সুধী, উইকিপিডিয়াসহ উইকিমিডিয়ার বিভিন্ন প্রকল্পে যাঁরা কাজ করেন তাঁদের জন্য আরো সুন্দর ও বন্ধুত্বপূর্ণ পরিবেশ তৈরির লক্ষ্যে বৈশ্বিক একটি ‘নৈতিক দিকনির্দেশনা’ বা ‘বৈশ্বিক আচরণবিধি নির্দেশনা’ তৈরির জন্য সকল সম্প্রদায়ের কাছ থেকে মতামত নেওয়া হচ্ছে। এ ব্যাপারে আপনার মতামত প্রয়োজন। হ্যাঁ বা না লিখে মতামত দিতে দয়া করে এই গুগল ফর্মে (ফর্ম লিংক) ক্লিক করুন। ধন্যবাদ। (গোপনীয়তা নীতি) নাহিদ, মঙ্গলবার ২১:০৭, ২৩ এপ্রিল ২০২৪ (ইউটিসি)

সর্বজনীন আচরণবিধির প্রয়োগ সংক্রান্ত আলোচনায় অংশ নেওয়ার আমন্ত্রণ[সম্পাদনা]

সুধী,

আপনি হয়তো জেনে থাকবনে যে, উইকিপিডিয়াসহ উইকিমিডিয়ার সকল অনলাইন ও অফলাইন প্রকল্পে অংশগ্রহণকারীদের একটি সুস্থ, সুন্দর, ও নিরাপদ সহাবস্থান নিশ্চিত করতে উইকিমিডিয়া ফাউন্ডেশনের বোর্ড অব ট্রাস্টি কর্তৃক সর্বজনীন আচরণবিধি নীতিমালা অনুমোদিত হয়েছে (অনুমোদিত নীতিমালা)। অনুমোদনের পর বর্তমানে এই নীতিমালার কীভাবে সুষ্ঠ ও কার্যকরভাবে প্রয়োগ করা যেতে পারে, ও সেক্ষেত্রে উইকিমিডিয়ার স্বেচ্ছাসেবী ও উইকিমিডিয়া ফাউন্ডেশন কী ভূমিকা রাখতে পারে সে বিষয়ে আলোচনা চলমান। আপনাকে তাই এই আলোচনায় অংশ নিতে বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।

আপনি বিভিন্নভাবে আলোচনায় অংশ নিতে পারেন।

প্রথমত, বাংলা উইকিপিডিয়ায় নির্দিষ্ট আলোচনা পাতা: উইকিপিডিয়া:সর্বজনীন আচরণবিধি সংক্রান্ত আলোচনা/নীতিমালার প্রয়োগ। এই পাতায় আপনি সরাসরি অংশগ্রহণের মাধ্যমে আলোচনায় অংশ নিতে পারেন। এখানে কতোগুলো প্রশ্ন রয়েছে যেটির উত্তর দেওয়ার মাধ্যমে ও বাড়তি কোনো বিষয়ে মতামত প্রদানের মাধ্যমে আপনি এই প্রক্রিয়ায় অংশ নিয়ে আমাদের সাহায্য করতে পারেন। এছাড়াও আপনি নীতিমালার বিষয়েও আপনার সমর্থন/বিরোধিতা বা মতামত ব্যক্ত করতে পারেন।

দ্বিতীয়ত, এছাড়াও আপনি যদি নামহীন ও গোপনীয়তার সাথে আপনার মতামত জানাতে চান তবে এই বিষয়ক একটি অনলাইন জরিপে অংশ নিতে পারেন। জরিপটি খুব বড়ো নয় এবং এটিতে অংশ নিতে সর্বোচ্চ ১০ মিনিট সময় ব্যয় করা লাগতে পারে।

এছাড়ও আপনি চাইলে এই বার্তার উত্তর দেওয়ার মাধ্যমে বা আমাকে ই-মেইল করার মাধ্যমেও আপনার মতামত জানাতে পারে। অনেক সময় এ ধরনের বিষয়ে প্রকাশ্যে অভিযোগ দায়ের করা বা আলোচনা করা সম্ভব হয় না, আর সে বিষয়ে আমরা সম্পূর্ণ সচেতন। তাই যদি আপনি ইমেইল বা জরিপের মাধ্যমে আপনার মতামত প্রদান করে চান তবে তা করতে পারেন।

উইকিমিডিয়ার সকল স্থানে সবার সুন্দর ও নিরাপদ সহাবস্থান নিশ্চিত করতে আপনার মতামত খুব-ই জরুরী। তাই আশা করি এটি অংশ নেওয়ার মাধ্যমে আপনি আমাদের এই উদ্দেশ্য সফলে ভূমিকা রাখবেন।

আপনাকে ধন্যবাদ। সুস্থ, সুন্দর, ও নিরাপদে থাকুন।

তানভির রহমান (আলাপ) ০৯:৪৫, ২৫ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]