ব্যবহারকারী আলাপ:Roobon

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

স্বাগতম!

প্রিয় Roobon, উইকিপিডিয়াতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আশা করছি এ জায়গাটি আপনার ভাল লাগবে এবং উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার কাজে আপনি সহায়তা করবেন। এখানে কিছু পৃষ্ঠা আছে যা আপনাকে উইকিপিডিয়া ব্যবহার এবং সমৃদ্ধ করার কাজে সাহায্য করবেঃ

আশা করি আপনি বাংলা উইকিপিডিয়া সম্প্রদায়ের একজন হয়ে সম্পাদনা করে আনন্দ পাবেন! দয়া করে আলাপের পাতায় বার্তা লেখার পর চারটি টিল্ডা(~~~~) চিহ্ন দিয়ে আপনার স্বাক্ষর করুন; এটি স্বয়ংক্রিয় ভাবে আপনার নাম এবং তারিখ তৈরি করবে। যদি আপনার সাহায্যের প্রয়োজন হয় তা হলে আমার আলাপের পাতায় প্রশ্ন করুন, অথবা আপনার আলাপের পাতায় {{সাহায্য করুন}} লিখুন এবং সাহায্যকারী কিছুক্ষনের মধ্যে আপনার প্রশ্নের উত্তর দিবে। আবারও স্বাগতম! 



--রাগিব (আলাপ | অবদান) ০৬:৫২, ৮ জুলাই ২০০৬ (UTC)

বিজ্ঞাপন[সম্পাদনা]

দয়া করে কোন সফটওয়ারের বিজ্ঞাপন হিসাবে উইকিপিডিয়াকে ব্যবহার করবেন না। ইউনিকোড কনভার্টারটি বিখ্যাত হলে সেটার উপর নিবন্ধ যোগ করার লোক এমনিতেই পাবেন। ধন্যবাদ। --রাগিব (আলাপ | অবদান) ০৬:৫২, ৮ জুলাই ২০০৬ (UTC)

সম্পাদনা[সম্পাদনা]

Roobon, আপনার লেখা অনুসারে আপনি হাঙ্গার প্রজেক্টের সদস্য, কাজেই এই প্রজেক্টের ডিরেক্টর জনাব মজুমদার সম্পর্কে আপনার লেখা অনেকে অন্য ভাবে নিতে পারে। জনাম মজুমদারের কৃতীত্বের জন্য তাঁর উপরে লেখার লোকের অভাব হবে না (যেমন ডঃ ইউনুসের উপরে লেখা হয়)। কিন্তু একই প্রজেক্টের সদস্য হয়ে আপনি লিখলে সেটা conflict of interest এ পর্যবসিত হবে। আশা করি ব্যাপারটি ভেবে দেখবেন। কোন কিছু জিজ্ঞাস্য থাকলে আমাকে লিখতে পারেন আমার আলাপ পাতায়। ধন্যবাদ। --রাগিব (আলাপ | অবদান) ০৯:১২, ৮ জুলাই ২০০৬ (UTC)