বিষয়বস্তুতে চলুন

ব্যবহারকারী আলাপ:মুহাম্মদ মিজানুর রহমান

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

আমি সম্প্রতি সম্পাদনা শুরু করেছি। অনেক কষ্ট করে একটা পাতা তৈরি করেছিলাম। প্রথম দিকে এ কারণে এধরনের ত্রুটি নিজের অনিচ্ছা সত্ত্বেও হয়েছে। ভবিষ্যতে যখন করব বিষয়টির প্রতি অবশ্ই লক্ষ রাখব। বিনীত অনুোধ জানাচ্ছি কথাসাহিত্যিক মুহাম্মদ মিজানুর রহমান নামে যে পাতাটি খুলে ছিলাম তা ব্লক করে দেয়া হয়েছে।এ নিষেধাঞ্জাটি তুলে নিয়ে পাতাটিকে সচল করে আমার প্রচেষ্টার মূল্যায়ন করার জন্য।

ব্লকটি দূর করার জন্য বিস্তারিত জানালাম :

কথাসাহিত্যিক মুহাম্মদ মিজানুর রহমান এ পাতাটির উপর থেকে ব্লক দূর করার জন্য দরকারি তথ্য

আপনার বর্তমান আইপি ঠিকানা হচ্ছে 37.111.225.249, এবং বাধা নং হল #3102। দয়া করে আপনার যেকোন জিজ্ঞাসাতে উপরের সমস্ত বিবরণ অন্তর্ভুক্ত করুন।


আমি মুহাম্মদ মিজানুর রহমান কথাসাহিত্যিক মুহাম্মদ মিজানুর রহমান সম্পর্কে একটি পাতা তৈরি করেছিলাম। যা আমার নিজস্ব কোনো প্রচারণা নয়। যেহেতেু আম উইকিপিডিয়ায় নতুন কাজ করতে শুরু করেছি,এ কারণে পাতাটি উন্নতিকল্পে প্রচেষ্টা করার কারণে নিয়মের লঙ্ঘন হয়েছে এজন্য আন্তরিকভাবে দু:খিত।আপনারা আমার পাতাটি লগ করে দিয়েছেন।আশা করি পাতাটি সচল করার ব্যবস্থা গ্রহণ করবেন।

আইপি ঠিকানা হচ্ছে 37.111.225.249, এবং বাধা নং হল #3102।

আপনার বর্তমান আইপি ঠিকানা হচ্ছে 180.92.226.250, এবং বাধা নং হল #3104। দয়া করে আপনার যেকোন


দুটি ঠিকানাই আমার । আমি মনে করেছিলাম টেকনিক্যাল কারণে এরকম হয়েছে , এ কারণে আলাদা আলাদা দুটি পিসি দিয়ে নতুন করে সক্রিয় করার চেষ্টা করেছিলাম। আমি মুহাম্মদ মিজানুর রহমান কথাসাহিত্যিক মুহাম্মদ মিজানুর রহমান সম্পর্কে একটি পাতা তৈরি করেছিলাম। যা আমার নিজস্ব কোনো প্রচারণা নয়। যেহেতেু আমি উইকিপিডিয়ায় নতুন কাজ করতে শুরু করেছি, এ কারণে পাতাটি উন্নতিকল্পে প্রচেষ্টা করার কারণে নিয়মের লঙ্ঘন হয়েছে এজন্য আন্তরিকভাবে দু:খিত । আপনারা আমার পাতাটি লগ করে দিয়েছেন। আশা করি পাতাটি সচল করার ব্যবস্থা গ্রহণ করবেন।

আইপি ঠিকানা হচ্ছে 37.111.225.249, এবং বাধা নং হল #3102।

আইপি ঠিকানা হচ্ছে 180.92.226.250, এবং বাধা নং হল #3104।'(এইটা ওপেন করলে হয়, তাহলে সব ঠিক হয়ে যায়। )

আমার পাতাটির ছিল‘কথাসাহিত্যিক মুহাম্মদ মিজানুর রহমান’

আমি ক'থাসাহিত্যিক মুহাম্মদ মিজানুর রহমান' সম্পর্কে গ্রহণোগ্য তথ্যের ভিত্তিতেএকটি পাতা খুলে ছিলাম। কিন্তু আপনারা যে কারণ দেখিয়ে পাতাটি বন্ধ করে দিয়েছেন,  তা  আমার  কাছে  সঠিক বলে মনে হয়নি। আপনাদের  বারবার বলার পরেও আপনারা  ব্যবস্থা নেননি। আপনাদের অবস্থানে আপনাই  ঠিক আছেন। তাহলে মুহাম্মদ মিজানুর রহমান  নামে যে আলাপ পাতাটি রয়েছে তা-ও বন্ধ  করে দেয়ার  অনুোধ জানাচ্ছি। 

আপনার বর্তমান আইপি ঠিকানা হচ্ছে 180.92.226.250, এবং বাধা নং হল #3112। দয়া করে আপনার যেকোন জিজ্ঞাসাতে উপরের সমস্ত বিবরণ অন্তর্ভুক্ত করুন।