ব্যবহারকারী:Md.Farhan Mahmud/ অপসারণ প্রস্তাবনা লগ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এই সব অপসারণ প্রস্তাবনার মনোনয়নের লগ যা টুইংকলের Xfd মডিউল ব্যবহার করে এই ব্যবহারকারী তৈরি করেছেন।

আপনি যদি আর এই লগ রাখতে না চান, তাহলে আপনি পছন্দসমূহ প্যানেল ব্যবহার করে এটি বন্ধ করতে পারেন, এবং সিএসডি ব১-এর অধীনে এই পাতাটি দ্রুত অপসারণের জন্য মনোনয়ন করতে পারেন।


অক্টোবর ২০২২[সম্পাদনা]

  1. সুজন পাবলিকেশন: nominated at AfD; Pathersujan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫৫, ৪ অক্টোবর ২০২২ (ইউটিসি)
    • কারণ: নিবন্ধটি প্রচারণামূলক উদ্দেশ্যে লেখা যা উইকিপিডিয়ার নীতিমালা অনুসরণ করে না। তাছাড়া এটি উল্লেখযোগ্য সংস্থা নয়।
  2. পথের সুজন: nominated at AfD; Pathersujan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫৯, ৪ অক্টোবর ২০২২ (ইউটিসি)
    • কারণ: নিবন্ধটি প্রচারণামূলক যা নীতিমালা অনুসরণ করে না। এছাড়া নিবন্ধটিতে নির্ভরযোগ্য তথ্যসূত্রের অভাব, উল্লেখযোগ্যতা নেই এবং বিশ্বকোষীয় লিখন পদ্ধতি অনুসরণ করা হয়নি।
  3. বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ: nominated at AfD; Mail2fuli (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২৯, ৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
    • কারণ: এই নিবন্ধটিতে সকল তথ্যসূত্র অনির্ভরযোগ্য। তাছাড়া এটি কোনো উল্লেখযোগ্য সংগঠন নয়।
  4. জামেয়া আরাবিয়া শামছুল উলুম কারবালা মাদ্রাসা: nominated at AfD; BEnjOhiR (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:০৮, ১৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
    • কারণ: এই নিবন্ধটির কোন উল্লেখযোগ্য তথ্যসূত্র নেই।

ডিসেম্বর ২০২২[সম্পাদনা]

  1. ভার্গব পোলারা: nominated at AfD; Jelasa Eding (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪৯, ২২ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
    • কারণ: এই শিল্পী WP:GNG অনুযায়ী উল্লেখযোগ্য নয় এবং এই নিবন্ধটির উৎস বিজ্ঞাপন /প্রচারণামূলক৷

জুলাই ২০২৩[সম্পাদনা]

  1. সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়: nominated at AfD; MustafaKamal (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৫, ৮ জুলাই ২০২৩ (ইউটিসি)
    • কারণ: উচ্চ বিদ্যালয় স্বয়ংক্রিয়ভাবে উল্লেখযোগ্য নয়। এছাড়া বিদ্যালয়টির কোন ঐতিহাসিক গুরুত্ব বিদ্যমান নেই। আবার এটি উল্লেখযোগ্য প্রচারণাও পাওয়া যায় নি।
  2. বি সি কে এম পি মাধ্যমিক বিদ্যালয়: nominated at AfD; Saifullah Mahmud Rimon (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:১৩, ২৩ জুলাই ২০২৩ (ইউটিসি)
    • কারণ: উচ্চ বিদ্যালয় স্বয়ংক্রিয়ভাবে উল্লেখযোগ্য নয়। এছাড়া বিদ্যালয়টির কোন ঐতিহাসিক গুরুত্ব বিদ্যমান নেই। তাছাড়া এতে উল্লেখ করার মতো তথ্যসূত্র বিদ্যমান নেই। আবার এটির উল্লেখযোগ্য প্রচারণাও পাওয়া যায় নি।