ব্যবহারকারী:DeloarAkram/Adiutor দ্রুত অপসারণ লগ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

সেপ্টেম্বর ২০২৩[সম্পাদনা]

  1. ডেন হাউসার পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ নি১: নিবন্ধের বিষয়বস্তু যাচাই করার মতো যথেষ্ট পরিমাণ লেখা নেই। ০১:৪৬, ২৯ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  2. ডেন হাউসার পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ স১: অসংলগ্ন,অর্থহীন,অ-উল্লেখযোগ্য বা অবোধগম্য পাতা। ০১:৪৬, ২৯ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  3. নিশ্চিন্তপুর ইসলামিয়া কামিল মাদরাসা পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ WP:স২: পরীক্ষামূলক পাতা। ১৭:৩৮, ২৮ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  4. Pyogenic granulomas পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ WP:CSD#nocontext এবং WP:CSD#nocontent। ০৮:২৬, ২৭ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  5. Pyogenic granulomas পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ স১: অসংলগ্ন,অর্থহীন,অ-উল্লেখযোগ্য বা অবোধগম্য পাতা। ০৮:২৬, ২৭ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  6. কলা গাছ কিভাবে শ্বসন সম্পুর্ন করে পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ স১: অসংলগ্ন,অর্থহীন,অ-উল্লেখযোগ্য বা অবোধগম্য পাতা। ০৩:০১, ২৪ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  7. ব্যবহারকারী:Ahm masum/খেলাঘর১৮ পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ ব্য৫: WP:NOTWEBHOST হিসেবে ব্যবহারকারী পাতার অনুপযুক্ত ব্যবহার। ০৬:৫৭, ২৩ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  8. تفسير روح المعاني পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ নি১: নিবন্ধের বিষয়বস্তু যাচাই করার মতো যথেষ্ট পরিমাণ লেখা নেই। ০১:৫৯, ২৩ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  9. বদরগঞ্জ বাকি বিল্লাহ কামিল মাদ্রাসা পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ WP:স২: পরীক্ষামূলক পাতা। ০৭:০৮, ২২ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  10. কোদালিয়া সহরুল্লাহ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ WP:স২: পরীক্ষামূলক পাতা। ১৭:৩৭, ২১ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  11. সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ WP:স২: পরীক্ষামূলক পাতা। ২২:৫৫, ২০ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  12. রাসায়নিক মূলক পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ WP:স২: পরীক্ষামূলক পাতা। ০৯:৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  13. তালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ নি৭: উল্লেখযোগ্য কোম্পানি বা সংস্থা নয়। ২২:১০, ১৫ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  14. ব্যবহারকারী:DeloarAkram/দ্রুত অপসারণ লগ পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ WP:স৭: প্রণেতার অপসারণ অনুরোধ, অথবা প্রণেতা পাতাটি খালি করেছেন। ২১:৫৪, ১৫ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  15. জামায়া সিদি রামদানে পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ WP:স২: পরীক্ষামূলক পাতা। ২১:৩৩, ১৫ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  16. রুদ্রজ ব্রাহ্মণ পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ নি১: নিবন্ধের বিষয়বস্তু যাচাই করার মতো যথেষ্ট পরিমাণ লেখা নেই। ২১:৫১, ১৫ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

অক্টোবর ২০২৩[সম্পাদনা]

  1. শকুন্তলা (ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের 2গ্রন্থ) পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ WP:স২: পরীক্ষামূলক পাতা। ০৯:৩২, ২১ অক্টোবর ২০২৩ (ইউটিসি)
  2. আসাদ বিন হাফিজ পাতাটিকে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে, কারণ নি৩: খালি নিবন্ধ বা কোনো তথ্য নেই। ১১:৩১, ৩ অক্টোবর ২০২৩ (ইউটিসি)