ব্যবহারকারী:Aashaa/About Me

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

(যেহেতু নিজের সর্ম্পকে আমি যা জানি তা বলব না, ভাল দিকগুলোই বলার চেষ্টা করব)

আমি আশা। আমি অ নে ক স্বল্প জ্ঞানের জীবিত প্রাণী। আমার যা জানা শোনা তা সৃষ্টিকর্তা আমার আশেপাশের মানুষদের দিয়েই আমাকে শেখাচ্ছেন। তিনি তো আর আমার সামনে সরাসরি আসতে পারবেন না। আমি প্রায় সব সময়ই কোন না কোন কিছু নিয়ে ব্যস্ত থাকি।
১৯৮৮-১৯৯৪
আমার জন্ম ১৯৮৮ সালে ঢাকার সিএমএইচে। আমি সম্ভবত ১৯৮৮সালের বন্যার এদিকসেদিক সময়ে জন্মাই। আমি ১৯৯৪ সালে চট্টগ্রামে নিয়মিতভাবে থাকা শুরু করি।
১৯৯৫-১৯৯৭
আমি ১৯৯৫ সালে প্রথম স্কুলে ভর্তি। চট্টগ্রামের হালিশহরের একটা কেজি স্কুলে। ১৯৯৭ সালে বাংলাদেশ নৌবাহিনী স্কুল চট্টগ্রামে ৩য় শ্রেনীতে ভর্তি হই।
১৯৯৮-২০০০
এই সময়ই আমার প্রথম লিখা দৈনিক জনকন্ঠে প্রকাশ হয়। ২০০০ সালে প্রথম মনে থাকার মতো ঢাকা ভ্রমনে আসি। ঢাকার উপর দিয়ে টাংগাইল যাই।
২০০১-২০০৫
২০০৩ সালে আমি চট্টগ্রামে প্রথম গণিত অলিম্পিয়াডে অংশ নেই। ১১ নম্বর পেয়েছিলাম।২০০৫ সালে এসএসসি পরীক্ষা দেই। সবাইকে হতাশ করে এ+ পাই। ঢাকায় এসেছিলাম নটরডেমে ভর্তি হবার জন্য। শেষ পর্যন্ত ব্যস্ত এই বস্তি শহর ঢাকা থেকে পালিয়ে বাচি।
২০০৬-২০০৭
২০০৭ সালে ইঞ্জিনিয়ারিং পড়ার জন্য ঢাকায় আসি কিন্তু রাজশাহী বিশ্ববিদ্যালয়,মেরিন একাডেমী, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও সিলেটের শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নেই সব জায়গাতে একটা করে সিট নষ্ট করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে ভর্তি হই।
২০০৮-বর্তমান ২০০৮ এর এপ্রিলে নিজেকে ঢাকাবিশ্ববিদ্যালয়ের আর্ন্তজাতিক সর্ম্পক বিভাগে আবিষ্কার করি। গণিত অলিম্পিয়াডের সাথে যুক্ত হই। মুক্ত সফটওয়ার, উইকির মতো জিসিষগুলার সাথে পরিচয় হয়। ২০১০ এর ডিসেম্বরে প্রথম পত্রিকাতে ফিচার বের হয়। এ সময়ের মধ্যে নিজেকে একজন সময় নষ্টকারী, অর্থহীন আচরণকারী হিসেবে প্রতিষ্টিত করি। সুডোকু ও রুবিক্স নিয়ে মাতামাতি করছি।
বর্তমান
সৃষ্টিকর্তা জানে আমি কি করতেছি।
ভবিষ্যৎ
২০১৭ সালের জন্মদিন আমেরকিার হোয়াইট হাউজের সামনে পালনের ইচ্ছা আছে।