ব্যবহারকারী:ইয়াসিন শাহারিয়ার/খেলাঘর

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

'আমি ইয়াসিন শাহারিয়ার আমি একজন মানুষ। কিছু মানুষের কাছে আমি ভালো মানুষ আর কিছু মানুষের কাছে আমি খারাপ মানুষ। এই নিয়ে কিছু বলার নাই কারণ সবার কাছেতো আর ভালো হওয়া যায়না।

কিন্তু আমি রোবট নই। আমারো একটা মন আছে, আমারো কিছু পছন্দ, কিছু তৃপ্তি, কিছু ভালোলাগা, কিছু মন্দলাগা, কিছু প্রিয় মানুষ, কিছু স্বপ্ন, কিছু আনন্দ, কিছু সুখ, কিছু কষ্ট, কিছু . . . . . . . আছে।

আমার কাছে কেউ অনেক বড় কিছু আশা করোনা কারণ এখন হয়তো আমি কারো সামান্য আশাও পূরণ করার ক্ষমতা রাখিনা।

আমি কষ্ট পেতে চাইনা, কেউ আমাকে কথা দিয়ে কষ্ট দিওনা। এই জিনিসটাকে আমার বড় বেশি ভয় হয় তাই কথা বলতে যাইনা তেমন মানুষের সাথে। আমি একটা জিনিস সবচেয়ে বেশি অপছন্দ করি তাহল হল comment দিয়ে যদি এটা কেই রক্ষা নাকরে । আমার পছন্ড রাগ উঠে । এমন মানুষের সাথে বন্দুত্ব না রাখাই ভালো । আমি মনে করি । এক বার দুই বার নয় অনেক বারই Comment রক্ষা করতে পারিনী ।এমন ও কিছু বন্দু আছে আমার তাদের সাথে শুধু এই একটা কারনেই আমার বন্দুত্ব নষ্ট হয়েছে ।

আমার ব্যক্তিগত জীবনের কি কি তথ্য আমি কার কার সাথে শেয়ার করবো তা বোঝার মতো জ্ঞান আমার আছে, সেটা নিয়েও কারো কথা শুনার ইচ্ছে নাই...

আমি বেশিরভাগ মানুষের মতো নেতিবাচক মনমানসিকতা নিয়ে থাকা পছন্দ করিনা বরং কমসংখ্যক মানুষের মতো ইতিবাচক মনমানসিকতা নিয়ে থাকতে পছন্দ করি..

সবার সাথে ভালো ব্যবহার করি বলে এমন না যে আমার সাথে যে যা খুশি তাই বলতে পারবে...

কেউ আমার সাথে খারাপ ব্যবহার করলেও আমি তার সাথে ভালো ব্যবহার করার চেষ্টা করি যাতে সে তার ভুলটা বুঝতে পারে.. সে খারাপ ব্যবহার করার ফলে তাকে আমি যতটা খারাপ ভেবেছি আমি চাইনা সে আমাকেও সেরকম খারাপ মনে করার সুযোগটা পেয়ে যাক..

আমি ঝগড়া করা এবং ঝগড়াটে মানুষজন একেবারেই পছন্দ করিনা তাই তাদের কোন ঝগড়ামাখানো কথা/কমেন্টের কোনরকম উত্তর দেওয়া থেকে বিরত থাকি..

আমি খুব সহজে কারো উপর বিরক্ত হইনা বা রাগ করিনা.. কিন্তু একবার যদি বিরক্ত হই বা রেগে যাই তাহলে সেটা মুখে প্রকাশ না করলেও মন থেকে কখনো মুছে যায়না..

আমাকে অনুগ্রহ করে কেউ রাগানোর চেষ্টা করবেনা তাতে আমার মাথাব্যাথা বেড়ে যায় যা সহ্য করা আমার জন্যে অনেক কঠিন......