ফাল্লন

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন
ফাল্লন
জন্ম১৯৬৭ (বয়স ৫১–৫২)[১]
অন্য নামRobin Lee, Robin Lee Fallon, Laurie Peacock, Joanna Steward, Marilyn Palmer, Lauren Hall, Afrodite, Squirt, Joanna Stewart, Laurie P., Aphrodite, M. Palmer, L. Hall, The Squirt, Lori[১]
উচ্চতা৫ ফুট ৫ ইঞ্চি (১.৬৫ মিটার)[১]
প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রের
সংখ্যা
২২৬ (IAFD এর তথ্য অনুযায়ী)

ফাল্লন (জন্ম ১২ মার্চ, ১৯৬৭[১]) একজন আমেরিকান পর্ণোগ্রাফিক অভিনেত্রী তিনি প্রথম পরিচিত হন ছবিতে সহর্ষে উত্তেজনা এর জন্য.[২][৩][৪]

পর্ণোগ্রাফিক জীবন[সম্পাদনা]

তার পর্ণোগ্রাফি জীবন শুরু হয় ১৯৮৫ সালে।[১] তিনি দুটি প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রে অংশ নেন যখন তিনি গর্ভবতী ছিলেন। Ready to Drop 2[৫] এবং Fallon's Follies হলো তার প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রের নাম।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Fallon"। সংগ্রহের তারিখ মার্চ ২৯, ২০১৩ 
  2. What's Your Sexual IQ?, by Eve Marx, Citadel Press, 2004, আইএসবিএন ০-৮০৬৫-২৬১০-৬, page 138. Retrieved from Google Books, November 17, 2007.
  3. The Goddess Orgasm: Empowered Sex for Today's Woman, by Eve Marx, Citadel Press, 2005, আইএসবিএন ০-৮০৬৫-২৬৬৬-১, pages 200-201. Retrieved from Google Books, November 17, 2007.
  4. "Super Squirters Are Back for Second Go-Around" ওয়েব্যাক মেশিনে আর্কাইভকৃত ১৮ মার্চ ২০১৫ তারিখে, Jordan Septo, Adult Video News, March 30, 2006. Retrieved November 17, 2007.
  5. টেমপ্লেট:IAFD movie

বহিঃসংযোগ[সম্পাদনা]