ড্রেভেন স্টার

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ড্রেভেন স্টার
জন্ম (1988-01-19) ১৯ জানুয়ারি ১৯৮৮ (বয়স ৩৬)
বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র
কর্মজীবন২০০৯-বর্তমান
উচ্চতা৫ ফুট ৩ ইঞ্চি (১.৬০ মিটার)
প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রের
সংখ্যা
৮১

ড্রেভেন স্টার (বাল্টিমোর, মেরিল্যান্ড, জানুয়ারী ১৯, ১৯৮৮) একজন মার্কিন পর্নোগ্রাফিক অভিনেত্রী এবং ইরোটিক মডেল।

জীবনী[সম্পাদনা]

মেরিল্যান্ডের শহর বাল্টিমোরের একজন স্থানীয়, ড্রেভেন স্টার, লরা গ্যারেটের মঞ্চের নাম, ১৯৮৮ সালের জানুয়ারিতে আইরিশ বংশোদ্ভূত একটি পরিবারে জন্মগ্রহণ করেন। [১] [২] [৩] তিনি ১৬ বছর বয়সে গথিক থিমে, টিম বার্টন এবং এডুয়ার্ডো মানোস্টিজেরাসের কল্পনা জগতের রূপক সহ বিকল্প মডেলিং করা শুরু করেছিলেন। [১] মডেলিং এজেন্সি এবং প্রযোজনা সংস্থা বার্নিং অ্যাঞ্জেল এবং এর সর্বাধিক প্রতিনিধি, পর্নোগ্রাফিক অভিনেত্রী এবং পরিচালক জোয়ানা অ্যাঞ্জেল দ্বারা আবিষ্কৃত, ড্রেভেন ২০০৭ সালে উল্লিখিত কোম্পানির জন্য একটি কামোত্তেজক এবং অল্ট-পর্ণ মডেল হিসাবে তার প্রথম চুক্তি করেছিলেন। [৪] [৫]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "XCritic Interviews - Draven Star interview"। XCritic। সংগ্রহের তারিখ 7 de agosto de 2019  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  2. "Draven Star Biography"। XXXBios। সংগ্রহের তারিখ 7 de agosto de 2019  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  3. "HotMovies.com Exclusive Interview with Draven Star"। Hot Movies Blog। ১২ জানুয়ারি ২০২০ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ 7 de agosto de 2019  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  4. "Adult advice from an adult an adult film star"। Brightest Young Things। সংগ্রহের তারিখ 7 de agosto de 2019  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  5. "Draven Star"। Burning Angel। সংগ্রহের তারিখ 7 de agosto de 2019  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]