ট্যানার মেয়েস

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ট্যানার মেয়েস
Tanner Mayes 2010.jpg
Tanner Mayes durante los Premios XIBZ de 2010.
জন্ম (1989-05-31) ৩১ মে ১৯৮৯ (বয়স ৩২)
পরিচিতির কারণ২০০৮ - ২০১৮
উচ্চতা১.৬৮ মিটার (৫ ফুট ৬ ইঞ্চি)

জিলিয়ান কোর্টনি গ্লোভার (জন্ম: ৩১ মে ১৯৮৯), ট্যানার মেয়েস হিসাবে বেশি পরিচিত, একজন মার্কিন পর্নোগ্রাফিক অভিনেত্রী

জীবনী[সম্পাদনা]

কোস্টা রিকান বংশোদ্ভূত ট্যানার মেয়েস জন্মগ্রহন করেন মিশিগানের অ্যাড্রিয়ানে। ২০০৮ সালে (১৯ বছর বয়সে) তিনি প্রাপ্তবয়স্ক শিল্পে আত্মপ্রকাশ করেছিলেন, তিনি দাবি করেছেন যে তিনি সহকর্মী পর্ন অভিনেত্রী মিসি মের দ্বারা প্রাপ্তবয়স্ক শিল্পে প্রবেশের ব্যাপারে আগ্রহী হয়েছিলেন। [১]

তিনি যখন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন, টাউনি স্টোন, জর্ডান ক্যাপ্রি, এরিয়েল রেবেলকার্লা স্পাইসের মতো টিন পর্নের মডেলরা জনপ্রিয়তা অর্জন করেছিল, তবে তাদের বিপরীতে (যারা সফট পর্নের পক্ষে ছিলেন), মায়েস হার্ডকোর পর্নের পক্ষে ছিলেন।

২০০৯ সালের নভেম্বরের শেষে, তিনি হোয়াকে অবদান রাখতে শুরু করলেন! ম্যাগাজিন, যার জন্য তিনি ট্যানার মেয়েস এর অ্যাডিকেশন ইস্যু নামে একাধিক নিবন্ধ লিখেছিলেন।

২০০৯ সালের নভেম্বর শেষে, তিনি হোয়াকে অবদান রাখতে শুরু করেন, যেখান তিনি ট্যানার মেয়েস নামে আ-ডিক-শন ইস্যুতে একাধিক নিবন্ধ লিখেছিলেন। [২] [৩]

শিল্প পুরস্কার ও মনোনয়ন[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "TANNER MAYES – "I don't like lace-y underwear because it reminds me of my mom.""। Whack! Magazine। 2 de noviembre de 2009। 6 de octubre de 2011 তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ 28 de junio de 2011  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |তারিখ=, |সংগ্রহের-তারিখ=, |আর্কাইভের-তারিখ= (সাহায্য)
  2. "TANNER MAYES' aDICKtion ISSUES!"। Whack! Magazine। 6 de octubre de 2011 তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ 14 de mayo de 2011  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ=, |আর্কাইভের-তারিখ= (সাহায্য)
  3. Mike Haberfelner। "An Interview with Tanner Mayes, Porn Star"। (re)Search my Trash। সংগ্রহের তারিখ 14 de mayo de 2011  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]