টেমপ্লেট:Nothanks-web

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

কপিরাইট সমস্যা: {{{pg}}}[সম্পাদনা]

হ্যালো, ও উইকিপিডিয়ায় স্বাগতম! আমরা [[{{{pg}}}]] নিবন্ধে আপনার অবদানকে স্বাগত জানাই ও প্রশংসা করি, কিন্তু আমরা দুঃখজনকভাবে জানাচ্ছি যে, আমরা আইনগত কারণে অন্য ওয়েবসাইট থেকে ধারকৃত বা সরাসরি অনুলিপি করা কোন লেখা বা ছবি গ্রহণ করতে পারি না। এই নিবন্ধের লেখাগুলো {{{url}}} থেকে অনুলিপি করা হয়েছে, যা উইকিপিডিয়ার কপিরাইট নীতিমালা লঙ্ঘন করেছে। কপিরাইটকৃত লেখা অতিশীঘ্রই অপসারন করা হবে বা ইতিমধ্যেই করা হয়েছে। যদিও আমরা সকল অবদানকারীর অবদানকে প্রশংসা করি ও স্বগত জানাই, কিন্তু অবদানকারীদের অবশ্যই উইকিপিডিয়ার কপিরাইট নীতিমালা বুঝতে হবে ও মেনে চলতে হবে। উইকিপিডিয়া কপিরাইট লঙ্ঘনকে খুব সতর্কভাবে ও মনোযোগের সাথে বিবেচনা করে, এবং বারংবার কপিরাইট লঙ্ঘনকারীদের সম্পাদনায় বাধা প্রদান করা হয়।

আপনি যদি মনে করেন নিবন্ধটি কপিরাইট নীতিমালা লঙ্ঘন করেনি, বা যদি আপনার কাছে কপিরাইট হোল্ডারের উইকিপিডিয়ার নীতিমালায় গ্রহনযোগ্য কোন মুক্ত লাইসেন্সের অনুমতি থাকে তাহলে আপনার নিচের যেকোন একটি ধাপ অনুসরণ করা উচিত:

  • আপনার কাছে যদি কপিরাইট হোল্ডার বা স্বত্বাধিকারীর অনুমতিপত্র থেকে থাকে এবং তা যদি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন শেয়ার অ্যালাইক ৪.০ লাইসেন্স হয়ে থাকে তাহলে [[আলাপ:{{{pg}}}]]-এ একটি বার্তা রাখুন এবং copyvio@wikimedia.org-এ অনুমতিপত্রের প্রমানসহ ইমেইল করুন। ইমেইল করার সময় অবশ্যই নিবন্ধের নাম, {{{pg}}} এবং bnwp উল্লেখ করবেন। আরও তথ্যের জন্য দেখুন, অনুমতিপত্রের অনুরোধ
  • যদি উৎসের ওয়েবসাইটে এরকম টীকা থাকে যে “তথ্যগুলো Creative Commons Attribution-ShareAlike License (CC-BY-SA) -এর আওতায় প্রকাশ করা হয়েছে বা এগুলো পাবলিক ডোমেইনে প্রকাশ করা হয়েছে” তাহলে [[আলাপ:{{{pg}}}]]-এ উক্ত ওয়েবসাইটের লিংকসহ বার্তা রাখুন যাতে আমরা লিংকটি যাচাই করতে পারি।
  • নিবন্ধের লেখাগুলো যে ওয়েবসাইট থেকে অনুলিপি করা হয়েছে সেটির মালিক যদি আপনিই হোন তাহলে অনুগ্রহ করে info@wikimedia.org.bd ঠিকানায় আপনার অফিসিয়াল ইমেইল থেকে মেইল করুন এবং [[আলাপ:{{{pg}}}]]-এ একটি বার্তা রাখুন।

কপিরাইট সমস্যা সমাধান হওয়ার পরও সম্ভবত নিবন্ধটিকে উইকিপিডিয়ার রচনাশৈলী অনুসারে পুণ:লিখন করতে হবে। উইকিপিডিয়ার নীতিমালা সম্পর্কে জানার জন্য দেখুন, উইকিপিডিয়া:নীতিমালা ও নির্দেশাবলী

আপনি যদি এই নিবন্ধটিই নতুনভাবে লিখতে চান তাহলে এই [{{fullurl:আলাপ:{{{pg}}}/সাময়িক|action=edit&preload=Template:Copyvio/preload}} সাময়িক পাতায়] আপনার নতুন সংস্করনের কাজ শুরু করতে পারেন। [[আলাপ:{{{pg}}}]]-এ একটি বার্তা রাখুন যে আপনি নিবন্ধটি নতুনভাবে লিখছেন, যদি আর কোন কপিরাইট সমস্যা কোন প্রশাসক বা অভিজ্ঞ ব্যবহারকারী খুঁজে না পান তাহলে নিবন্ধটি যথাস্থানে স্থানান্তর করা হবে। ধন্যবাদ, ও পুনরায় আপনার অবদানকে স্বাগত জানাচ্ছি। আপনার সম্পাদনা শুভ হোক।

Usage[সম্পাদনা]

{{Nothanks-web|pg=Article with the copied text|url=Webpage it was copied from}}