জিল ক্যাসিডি

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
জিল ক্যাসিডি
জন্ম (1997-02-18) ১৮ ফেব্রুয়ারি ১৯৯৭ (বয়স ২৭) [১]
পেশাপর্নোগ্রাফি অভিনেত্রী, আদিরসাত্মক মডেল
কর্মজীবন২০১৬ - বর্তমান
উচ্চতা১.৬৮ মিটার (৫ ফুট ৬ ইঞ্চি)

জিল ক্যাসিডি (জন্ম: ১৮ ফেব্রুয়ারি ১৯৯৭, ডালাস, টেক্সাস) হলেন একজন মার্কিন পর্নোগ্রাফিক অভিনেত্রীআদিরসাত্মক মডেল

জীবনী[সম্পাদনা]

তিনি টেক্সাস রাজ্যের ডালাসে জন্মগ্রহণ করেছিলেন। তিনি বিদ্যালয়ের ছাত্রী অবস্থায় চিয়ারলিডার ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা করতে সান আন্তোনিও শহরে চলে আসেন। [২] তিনি খাবার পরিবেশক হিসাবে স্বল্পকালীন চাকরির পর, একজন এজেন্ট তাকে আবিষ্কার করেন। যার মাধ্যমে তিনি এলএ ডাইরেক্ট মডেলস এজেন্সির সাথে একচেটিয়া চুক্তি করেছিলেন।

ক্যাসিডি তার জন্মস্থান টেক্সাস ছেড়ে লস এঞ্জেলেসে চলে যান, যেখানে তিনি ২০ বছর বয়সে ২০১৬ সালের গ্রীষ্মে পর্ন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন। তার প্রথম চলচ্চিত্র ছিল অ্যামেটার্স ওয়ান্টেড ৭,[৩] নেট ভিডিও গার্লস স্টুডিওর জন্য। [২][৪]

একজন অভিনেত্রী হিসেবে তিনি যেসব কোম্পানীর জন্য কাজ করেছেন; ডিপার, ভিক্সেন, ব্র্যাজার্স, রিয়ালিটি কিংস, জিরো টোলারেন্স, ডিজিটাল প্লেগ্রাউন্ড, ২১সেক্সচুরি, এভিল অ্যাঞ্জেল, নিউ সেনসেশনস, এলিগ্যান্ট অ্যাঞ্জেল, পিউর ট্যাবু, নটি আমেরিকা, উইকেড পিকচার্সগার্লফ্র্যান্ডস ফিল্মস

পুরস্কার এবং মনোনয়ন[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Internet Adult Film Database"www.iafd.com (ইংরেজি ভাষায়)। সংগ্রহের তারিখ ২০২১-০৮-১৫ 
  2. "Jill Kassidy Discusses Porn Career"। AVN। সংগ্রহের তারিখ 17 de diciembre de 2017  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  3. "Info "Amateurs Wanted 7""। IAFD। সংগ্রহের তারিখ 17 de diciembre de 2017  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  4. "Jill Kassidy Interview"। TLOP। সংগ্রহের তারিখ 17 de diciembre de 2017  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]