চিত্র:Religious Leaders, World Economic Forum 2009 Annual Meeting.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Religious_Leaders,_World_Economic_Forum_2009_Annual_Meeting.jpg(৫৪২ × ৩১৪ পিক্সেল, ফাইলের আকার: ২৯ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ DAVOS-KLOSTERS/SWITZERLAND, 30JAN09 - Lord Carey of Clifton(VLTR), Archbishop of Canterbury (1991-2002), United Kingdomduring, Jonathan Sacks, Chief Rabbi of the United Hebrew Congregations of the Commonwealth, United Kingdom, Mustafa Ceric, Grand Mufti of Bosnia, Bosnia and Herzegovina, Jim Wallis, Editor-in-Chief and Chief Executive Officer, Sojournes, USA, , captured at the press conference 'Religious leaders call for the peace in the middle east' at the Annual Meeting 2009 of the World Economic Forum in Davos, Switzerland, January 30, 2009.
তারিখ
উৎস WORLD ECONOMIC FORUM ANNUAL MEETING 2009 - Religious Leaders .
লেখক Copyright by World Economic Forum (www.weforum.org)

লাইসেন্স প্রদান

This image has been posted to Flickr by the copyright holder, the World Economic Forum. The photo is licensed as:

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2008032810015671 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2008032810015671
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)


এই চিত্রটি, মূলত Flickr-এ প্রকাশ করা হয়েছিল, যা ২৫ নভেম্বর ২০১১ তারিখে প্রশাসক বা পর্যালোচক Denniss দ্বারা পর্যালোচিত হয়েছে, যিনি নিশ্চিত করেছেন যে এটি সেই তারিখে বর্ণিত লাইসেন্সের অধীনে ফ্লিকারে উপলব্ধ ছিল।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

George Carey ইংরেজি

Jonathan Sacks ইংরেজি

Mustafa Cerić ইংরেজি

Jim Wallis ইংরেজি

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১২:৪৩, ১৭ মে ২০১৯১২:৪৩, ১৭ মে ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৪২ × ৩১৪ (২৯ কিলোবাইট)Sebastian WallrothCropped 1 % horizontally, 2 % vertically using CropTool with precise mode. Removed border.
১৮:০৬, ৩১ জানুয়ারি ২০০৯১৮:০৬, ৩১ জানুয়ারি ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫০ × ৩২২ (৩৩ কিলোবাইট)Martin H.{{Information |Description= DAVOS-KLOSTERS/SWITZERLAND, 30JAN09 - Lord Carey of Clifton(VLTR), Archbishop of Canterbury (1991-2002), United Kingdomduring, Jonathan Sacks, Chief Rabbi of the United Hebrew Congregations of the Commonwealth, United Kingdom,

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত