চিত্র:Kuchipudi Pooja Reddy.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৮৩৪ × ১,০২৪ পিক্সেল, ফাইলের আকার: ২৮৮ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ

Spectacle de danse Kuchipudi, organisé par le service de l'auditorium du musée Guimet en coproduction avec Triveni, présenté le samedi 19 avril 2008, dans l'auditorium du musée Guimet à Paris par : "Deepika Reddy et ses musiciens"

Danseuse : Pooja Reddy

Sur la photo une des danseuses de Deepika Reddy appartenant à Deepanjali, l'institution qu'elle a fondée en Inde et qui est dédiée à l’excellence de la pratique du Kuchipudi.

deepanjali.org/

A droite, Ganesha dansant. Ganesha est une divinité qui est vénérée en Inde, en particulier pour supprimer tous les obstacles à une entreprise dans laquelle on se lance.
তারিখ
উৎস Danseuse de Kuchipudi (musée Guimet, Paris)
লেখক Jean-Pierre Dalbéra from Paris, France
ক্যামেরার অবস্থান৪৮° ৫১′ ৫৫.৮২″ উত্তর, ২° ১৭′ ৩৭″ পূর্ব Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
এই চিত্রটি প্রথম ফ্লিকারে dalbera কর্তৃক https://www.flickr.com/photos/72746018@N00/2428574741 -এ প্রকাশ করা হয়েছিল। FlickreviewR রোবট কর্তৃক ১৭ মে ২০০৮ তারিখে এটি পর্যালোচনা করা হয় এবং cc-by-2.0 শর্তাবলীর অধীনে লাইসেন্স নিশ্চিত করা হয়।

১৭ মে ২০০৮

Personality rights যদিও এই কাজ মুক্ত লাইসেন্স বা পাবলিক ডোমেইনে লাইসেন্সের অধীন, তবে সংশ্লিষ্ট ব্যক্তি(গণ) সম্ভবত এর আইনত নির্দিষ্ট পুনরায় ব্যবহার সীমা অধিকার বজায় রাখেন যদি না সেই ধরনের ব্যবহারের অনুমতি প্রকাশের অধিকার থাকতে পারে। এই ক্ষেত্রে, সম্মতভাবে একটি নমুনা প্রকাশ বা অন্যান্য প্রমাণ লঙ্ঘনের দাবি থেকে রক্ষা করতে পারে। যদিও এটা বাধ্যতামূলক নয়, তবে আপলোডকারী আপনাকে এমন প্রমাণ প্রদান করতে সাহায্য করতে সক্ষম হতে পারে। আরো তথ্যের জন্য দেখুন সাধারণ দাবিত্যাগ

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৬:৫৬, ১৭ মে ২০০৮১৬:৫৬, ১৭ মে ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮৩৪ × ১,০২৪ (২৮৮ কিলোবাইট)Challiyan{{Information |Description= Spectacle de danse Kuchipudi, organisé par le service de l'auditorium du musée Guimet en coproduction avec Triveni, présenté le samedi 19 avril 2008, dans l'auditorium du musée Guimet à Paris par : "Deepika Reddy et ses

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত