চিত্র:Holi Feest 2008 meisjes.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৩,৪১৯ × ২,৫৯২ পিক্সেল, ফাইলের আকার: ২.০৩ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ

Holifeest in Transvaal, Den Haag.

Het Holifeest, Holi-Phagwa of gewoon ‘Phagwa, Phagawa’, is een Hindoestaans feest dat jaarlijks gevierd wordt en een combinatie is van een lentefeest, verlossingsfeest en een nieuwjaarsfeest. Het holifeest kenmerkt zich door culturele dans en zang en het strooien met gekleurd poeder en parfum (Goellaal en Abier).

Holi (Hindi: होली), or Phagwa (Bhojpuri), also called the Festival of Colours, is a popular Hindu spring festival observed in India and Nepal. In West Bengal, it is known as Dolyatra (Doljatra) or Boshonto Utsav ("spring festival").

On the second day, known as Dhulhendi, people spend the day throwing colored powder and water at each other. The spring season, during which the weather changes, is believed to cause viral fever and cold. Thus, the playful throwing of the colored powders has a medicinal significance: the colors are traditionally made of Neem, Kumkum, Haldi, Bilva, and other medicinal herbs prescribed by Āyurvedic doctors.
তারিখ
উৎস originally posted to Flickr as Holi Feest 2008
লেখক FaceMePLS
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
এই চিত্রটি, যা মূলত ফ্লিকারে পোস্ট করা হয়েছিল, যেটি Flickr upload bot ব্যবহার করে Familieman কর্তৃক ১৮ এপ্রিল ২০০৯, ০০:০৬ তারিখে কমন্সে আপলোড করা হয়েছিল। সেই তারিখে এটি নীচের লাইসেন্সের অধীনে লাইসেন্স করা ছিল।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
ক্যামেরার অবস্থান৫২° ০৪′ ০০.৮৩″ উত্তর, ৪° ১৭′ ৩৭.৬৩″ পূর্ব Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

VI seal

এই ছবিটিকে মূল্যবান চিত্রের মানদণ্ড অনুযায়ী মূল্যায়ন করা হয়েছে এবং এটিকে: Holi festival পরিধির অধীনে কমন্স সবচেয়ে মূল্যবান চিত্র হিসেবে গণ্য করা হয়েছে। আপনি এটির মনোনয়ন এখানে দেখতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০০:০৬, ১৮ এপ্রিল ২০০৯০০:০৬, ১৮ এপ্রিল ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,৪১৯ × ২,৫৯২ (২.০৩ মেগাবাইট)Flickr upload botUploaded from http://flickr.com/photo/38891071@N00/2353589237 using Flickr upload bot

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত