চিত্র:David Gilmour and stratocaster.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(২,১৭২ × ২,১২৮ পিক্সেল, ফাইলের আকার: ১.৮ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
Français : Toulouse fut l’une des trois étapes européennes du Pink Floyd, groupe mythique des années 70. L’après midi, j’échangeais quelques mots en anglais avec David Gilmour guitariste envoûtant qui plus tard prendra les rênes du groupe, succédant à Roger Waters. Le soir, je fus le seul photographe admis sur le plateau. De ses débuts à 2006, Pink Floyd a vendu 250 millions d’albums.
তারিখ
উৎস https://www.flickr.com/photos/rolandlatour/2172065217/
লেখক Jean-Pierre Jeannin
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
CC-BY-SA

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই চিত্রটি প্রথম ফ্লিকারে jean-pierre jeannin কর্তৃক https://www.flickr.com/photos/9539183@N06/2172065217 -এ প্রকাশ করা হয়েছিল। FlickreviewR রোবট কর্তৃক ৩০ সেপ্টেম্বর ২০১০ তারিখে এটি পর্যালোচনা করা হয় এবং cc-by-sa-2.0 শর্তাবলীর অধীনে লাইসেন্স নিশ্চিত করা হয়।

৩০ সেপ্টেম্বর ২০১০

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২০:৩৯, ২ নভেম্বর ২০২২২০:৩৯, ২ নভেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,১৭২ × ২,১২৮ (১.৮ মেগাবাইট)FMSkyReverted to version as of 22:37, 9 March 2012 (UTC)
১২:৩২, ২৫ এপ্রিল ২০১৬১২:৩২, ২৫ এপ্রিল ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,০০০ × ২,১২৮ (৮৭৩ কিলোবাইট)Joe Vitale 5made more even.
২২:৩৭, ৯ মার্চ ২০১২২২:৩৭, ৯ মার্চ ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,১৭২ × ২,১২৮ (১.৮ মেগাবাইট)InverseHypercubelossless crop with ljcrop
০২:০৩, ১২ ডিসেম্বর ২০১১০২:০৩, ১২ ডিসেম্বর ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,১৮৯ × ২,১২০ (৪৬১ কিলোবাইট)InverseHypercubecropped frame
১২:২১, ৩০ সেপ্টেম্বর ২০১০১২:২১, ৩০ সেপ্টেম্বর ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৩৬২ × ২,৩৪০ (২.১৩ মেগাবাইট)Leahtwosaints{{Information |Description={{fr|1=Toulouse fut l’une des trois étapes européennes du Pink Floyd, groupe mythique des années 70. L’après midi, j’échangeais quelques mots en anglais avec David Gilmour guitariste envoûtant qui plus tard prendra l

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত