চিত্র:সারেং বৌ - শহীদুল্লা কায়সার - প্রচ্ছদ.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

সারেং_বৌ_-_শহীদুল্লা_কায়সার_-_প্রচ্ছদ.jpg(২৪৯ × ৩৯৯ পিক্সেল, ফাইলের আকার: ১৪ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

সারেং বৌ (উপন্যাস) নিবন্ধের জন্য – অ-মুক্ত উপন্যাসের প্রচ্ছদ - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি সারেং বৌ উপন্যাসের প্রচ্ছদ চিত্র। উপন্যাসের প্রচ্ছদ শিল্পের কপিরাইট, প্রকাশক বা প্রচ্ছদ শিল্পী কর্তৃক সংরক্ষিত বলে বিশ্বাস করা হচ্ছে।।

উৎস

এটি বিশ্বাস করা হয় যে প্রচ্ছদ শিল্পটি প্রকাশকের নিকট থেকে পাওয়া যেতে পারে।

নিবন্ধ

সারেং বৌ (উপন্যাস)

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ সামনের প্রচ্ছদ। যেহেতু চিত্রটি একটি উপন্যাসের প্রচ্ছদ, একটি পণ্য মোড়কিকরণের গঠন, তাই সম্পূর্ণ চিত্রটি পণ্য সনাক্ত করতে, সঠিকভাবে অর্থ বোঝাতে, ব্র্যান্ডিং বোঝাতে এবং চিত্রটির ভুল উপস্থাপনা এড়াতে প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

অনুলিপিটি মন্তব্য এবং শনাক্তকরণের জন্য পর্যাপ্ত রেজল্যুশনের তবে মূল উপন্যাসের প্রচ্ছদের তুলনায় নিম্ন রেজল্যুশনের। এটি থেকে তৈরি অনুলিপিগুলি নিকৃষ্ট মানের হবে, জলদস্যু সংস্করণ বা অন্যান্য ব্যবহারের শিল্পকর্ম হিসেবে অনুপযুক্ত যা মূল শিল্পকর্মটির বাণিজ্যিক উদ্দেশ্য নিয়ে প্রতিযোগিতা করবে।

ব্যবহারের উদ্দেশ্য

মূল তথ্যছক। চিত্রটি এই কাজের জন্য প্রচ্ছদ শিল্প হিসেবে কাজ করে এমন সমালোচনামূলক ভাষ্য প্রসঙ্গে শনাক্তকরণের জন্য ব্যবহৃত হয়। এটি নিবন্ধটি ব্যবহারকারীর বোঝার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ অবদান রাখে, যা কার্যত কেবল শব্দ দ্বারা প্রকাশ করা যায় না। চিত্রটি কর্ম নিয়ে আলোচনা করতে, কাজের সাথে যুক্ত প্রাথমিক চাক্ষুষ চিত্র প্রদর্শন করতে, এবং ব্যবহারকারীকে দ্রুত কাজ, পণ্য বা পরিষেবা সনাক্ত করতে সাহায্য করতে এবং তারা যা খুঁজছেন তা খুঁজে পেয়েছে জানাতে নিবন্ধের শীর্ষে তথ্যছকে ব্যবহার করা হয়। এই কাজের জন্য ব্যবহার মূল কাজের উদ্দেশ্যগুলির সাথে প্রতিযোগিতা করে না, যথা উপন্যাসের প্রচ্ছদ স্রষ্টার উপন্যাসের প্রচ্ছদ নকশা পরিসেবা সরবরাহ করার ক্ষমতা এবং ফলশ্রুতিতে জনসাধারণের কাছে উপন্যাসের বিপণন।

প্রতিস্থাপনযোগ্য?

উপন্যাসের প্রচ্ছদ হিসেবে, চিত্রটি বিনামূল্য সামগ্রী দ্বারা প্রতিস্থাপনযোগ্য নয়; উপন্যাসের মোড়কিকরণ প্রদর্শন করে এমন অন্য যে কোন চিত্রও কপিরাইটযুক্ত গণ্য হবে এবং এর যে কোনো সংস্করণ মূল চিত্রের সাথে সত্য নয় এটি সনাক্তকরণ বা ভাষ্যগুলির পক্ষে অপর্যাপ্ত। তথ্যছকে ভিন্ন চিত্র ব্যবহার কাজের পরিচয় হিসেবে বিভ্রান্তিকর হবে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই উপন্যাসের প্রচ্ছদের ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারসারেং বৌ (উপন্যাস) প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%87%E0%A6%82_%E0%A6%AC%E0%A7%8C_-_%E0%A6%B6%E0%A6%B9%E0%A7%80%E0%A6%A6%E0%A7%81%E0%A6%B2%E0%A7%8D%E0%A6%B2%E0%A6%BE_%E0%A6%95%E0%A6%BE%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%B0_-_%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%9A%E0%A7%8D%E0%A6%9B%E0%A6%A6.jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১১:৫৫, ২২ ডিসেম্বর ২০২৩১১:৫৫, ২২ ডিসেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৪৯ × ৩৯৯ (১৪ কিলোবাইট)KanikBot (আলোচনা | অবদান)বট কর্তৃক অ-মুক্ত চিত্রকে হ্রাস করা হয়েছে
১৫:৫৯, ১৮ ডিসেম্বর ২০২৩থাম্বনেইল নেই৫১০ × ৮১৭ (৯৭ কিলোবাইট)Greatder (আলোচনা | অবদান){{অ-মুক্ত ব্যবহারের যৌক্তিক ভিত্তি | নিবন্ধ = | বিবরণ = | উৎস = | ব্যবহৃত অংশ = | নিম্ন রেজল্যুশন = | উদ্দেশ্য = | প্রতিস্থাপনযোগ্য = | অন্যান্য তথ্য = }}

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: