চিত্র:এশিয়ান হকি ফেডারেশন লোগো.png

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এশিয়ান_হকি_ফেডারেশন_লোগো.png(১১২ × ১১০ পিক্সেল, ফাইলের আকার: ১৫ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

সারাংশ[সম্পাদনা]

এশিয়ান হকি ফেডারেশন নিবন্ধের জন্য অ-মুক্ত লোগো - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি এশিয়ান হকি ফেডারেশন-এর লোগো, যার মালিক এশিয়ান হকি ফেডারেশন। আরও বিস্তারিত: এটি এশিয়ান হকি ফেডারেশন এর অফিসিয়াল লোগো।

উৎস

লোগোটি www.asiahockey.org ওয়েবসাইট থেকে নেয়া হয়েছে। Asian Hockey Federation Official Website

নিবন্ধ

এশিয়ান হকি ফেডারেশন

ব্যবহৃত অংশ

লোগো

নিম্ন রেজল্যুশন?

হ্যাঁ

ব্যবহারের উদ্দেশ্য

চিত্রটি এশিয়ান হকি ফেডারেশন প্রতিষ্ঠান সনাক্ত করতে ব্যবহৃত হয়েছে, যা জনস্বার্থের বিষয়। লোগোর তাৎপর্য হল এটি পাঠককে সংস্থাটি চিহ্নিত করতে সাহায্য করবে, পাঠকদের আশ্বস্ত করবে যে তারা সংস্থা সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য থাকা সঠিক নিবন্ধে পৌঁছেছেন, এবং সংস্থার অভিপ্রেত ব্র্যান্ডিং বার্তাটি এমনভাবে চিত্রিত করে যা কেবল শব্দ দ্বারা প্রকাশ করা যায় না।

প্রতিস্থাপনযোগ্য?

না

অন্যান্য তথ্য

নিবন্ধে এই লোগোর ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি, লোগোর নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারএশিয়ান হকি ফেডারেশন প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%8F%E0%A6%B6%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%BE%E0%A6%A8_%E0%A6%B9%E0%A6%95%E0%A6%BF_%E0%A6%AB%E0%A7%87%E0%A6%A1%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%87%E0%A6%B6%E0%A6%A8_%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%97%E0%A7%8B.png

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২২:৫৭, ২৮ ডিসেম্বর ২০১২২২:৫৭, ২৮ ডিসেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১১২ × ১১০ (১৫ কিলোবাইট)লিমন২০১০ (আলোচনা | অবদান){{logo fur <!-- REQUIRED --> |Article = এশিয়ান হকি ফেডারেশন |Use = Org <!-- HIGHLY RECOMMENDED --> |Source = Asian Hockey Federation Official Website <!-- ADDITIONAL INFORMATION...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত