চিত্র:এলিমিনেশন চেম্বার (২০২৪) এ র‍্যান্ডি অরটন.png

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এলিমিনেশন_চেম্বার_(২০২৪)_এ_র‍্যান্ডি_অরটন.png(২৮৩ × ৩৫২ পিক্সেল, ফাইলের আকার: ১৭৭ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

সারাংশ[সম্পাদনা]

র‍্যান্ডি অরটন নিবন্ধের জন্য – অ-মুক্ত পোস্টার – অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি র‍্যান্ডি অরটন-এর একটি পোস্টার।
পোস্টার শিল্পের কপিরাইট প্রচারিত আইটেমের পরিবেশক, প্রচারিত আইটেমের প্রকাশক বা গ্রাফিক শিল্পীর স্বত্বাধীন বলে মনে করা হয়।

উৎস

https://www.instagram.com/p/C2AAUQMRwgW/?igsh=YmI1am16a3pvZW1p

নিবন্ধ

র‍্যান্ডি অরটন

ব্যবহৃত অংশ

সমগ্র পোস্টার: কারণ চিত্রটি পোস্টারের শিল্প, পণ্যের মোড়ক বা সেবা বিপণনের একটি ফর্ম, সম্পূর্ণ চিত্রটি পণ্য বা সেবা চিহ্নিত করার জন্য, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্যে বহন করতে এবং চরমভাবে ক্ষুন্ন্ বা চিত্রের বিকৃত এড়ানোর জন্য প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

অনুলিপিটি ভাষ্য এবং সনাক্তকরণের জন্য যথেষ্ট রেজল্যুশনের কিন্তু মূল পোস্টারের তুলনায় কম রেজল্যুশনের।

ব্যবহারের উদ্দেশ্য

মূল তথ্যছকে। চিত্রটি কর্ম, পণ্য বা পরিষেবাগুলির সমালোচনামূলক ভাষ্যের প্রসঙ্গে সনাক্তকরণের জন্য ব্যবহার করা হয় যার জন্য এটি পোস্টার শিল্প হিসেবে কাজ করে। এটি নিবন্ধটি ব্যবহারকারীর বোঝার জন্য উল্লেখযোগ্য অবদান রাখে, যা প্রকৃতপক্ষে কেবল শব্দ দ্বারা বোঝানো যায় না। চিত্রটি কর্ম নিয়ে আলোচনা করতে, কাজের সাথে যুক্ত প্রাথমিক চাক্ষুষ চিত্র প্রদর্শন করতে, এবং ব্যবহারকারীকে দ্রুত কাজ, পণ্য বা পরিষেবা সনাক্ত করতে সাহায্য করতে এবং তারা যা খুঁজছেন তা খুঁজে পেয়েছে জানাতে নিবন্ধের শীর্ষে তথ্যছকে ব্যবহার করা হয়। এই উদ্দেশ্যে ব্যবহারটি মূল শিল্পকর্মের উদ্দেশ্যগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করে না, যথাঃ সৃষ্টিকর্তা যিনি গ্রাফিক ডিজাইন পরিষেবা প্রদান করে এবং পরবর্তীতে যিনি প্রচারিত আইটেমটির বিপণন করে।

প্রতিস্থাপনযোগ্য?

পোস্টার শিল্প হিসেবে, চিত্রটি মুক্ত নয় এমন বিষয়বস্তু দ্বারা পরিবর্তনযোগ্য নয়; অন্য যে কোন চিত্র যা একই শিল্পকর্ম বা পোস্টারের অনুরূপ তা কপিরাইটযুক্ত হবে, এবং যে কোন সংস্করণ যা মূল থেকে ভিন্ন, তা নিবন্ধে সনাক্তকরণ বা ভাষ্যের জন্য অপর্যাপ্ত হবে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই পোস্টারের ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি, লোগোর নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারর‍্যান্ডি অরটন প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%8F%E0%A6%B2%E0%A6%BF%E0%A6%AE%E0%A6%BF%E0%A6%A8%E0%A7%87%E0%A6%B6%E0%A6%A8_%E0%A6%9A%E0%A7%87%E0%A6%AE%E0%A7%8D%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B0_(%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA)_%E0%A6%8F_%E0%A6%B0%E2%80%8D%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A1%E0%A6%BF_%E0%A6%85%E0%A6%B0%E0%A6%9F%E0%A6%A8.png

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১১:৫০, ২২ মার্চ ২০২৪১১:৫০, ২২ মার্চ ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৮৩ × ৩৫২ (১৭৭ কিলোবাইট)KanikBot (আলোচনা | অবদান)বট কর্তৃক অ-মুক্ত চিত্রকে হ্রাস করা হয়েছে
১০:২৬, ২০ মার্চ ২০২৪১০:২৬, ২০ মার্চ ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,০৮০ × ১,৩৪২ (১.৮৩ মেগাবাইট)Siam12367 (আলোচনা | অবদান){{অ-মুক্ত পোস্টার ব্যবহারের যৌক্তিক ভিত্তি | নিবন্ধ = র‍্যান্ডি অরটন | ব্যবহার = তথ্যছক | মিডিয়া = | নাম = র‍্যান্ডি অরটন | পরিবেশক = | প্রকাশক = | ওয়েবসাইট = | মালিক = | বিবরণ = | উৎস = https://www.instagram.com/p/C2AAUQMRwgW/?igsh=YmI1am16a3pvZW1p }}

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: