চিত্র:এক ভিলেন রিটার্নস.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এক_ভিলেন_রিটার্নস.jpg(২৭৪ × ৩৬৫ পিক্সেল, ফাইলের আকার: ৫০ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

এক ভিলেন রিটার্নস নিবন্ধের জন্য অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি এক ভিলেন রিটার্নস-এর একটি পোস্টার।

পোস্টার আর্ট কপিরাইট বালাজি মোশন পিকচার্সের অন্তর্গত বলে মনে করা হয়।
উৎস

https://twitter.com/balajimotionpic/status/1542451893880131584

নিবন্ধ

এক ভিলেন রিটার্নস

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ পোস্টার: যেহেতু ছবিটি পোস্টার আর্ট, পণ্যের প্যাকেজিং বা পরিষেবা বিপণনের একটি রূপ, তাই পণ্য বা পরিষেবাটি সনাক্ত করতে, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্য প্রকাশ করতে এবং চিত্রটিকে কলঙ্কিত করা বা ভুলভাবে উপস্থাপন করা এড়াতে সম্পূর্ণ চিত্রটি প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

কপিটি ভাষ্য এবং সনাক্তকরণের জন্য যথেষ্ট রেজোলিউশনের কিন্তু মূল পোস্টারের তুলনায় কম রেজোলিউশনের। এটি থেকে তৈরি অনুলিপিগুলি নিম্নমানের হবে, নকল আর্টওয়ার্ক, জলদস্যু সংস্করণ বা মূল শিল্পকর্মের বাণিজ্যিক উদ্দেশ্যের সাথে প্রতিযোগিতা করবে এমন ব্যবহারের জন্য অনুপযুক্ত।

ব্যবহারের উদ্দেশ্য

নিবন্ধের তথ্যছকে বিষয় সম্পর্কে ধারণা দিতে ব্যবহার

প্রতিস্থাপনযোগ্য?

না, এটির কোন মুক্ত চিত্র উপলব্ধ নেই

অন্যান্য তথ্য

নিবন্ধে পোস্টার আর্ট ব্যবহার উইকিপিডিয়া অ-মুক্ত বিষয়বস্তু নীতির সাথে মেনে চলে এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের অধীনে ন্যায্য ব্যবহার।

যথার্থ ব্যবহারএক ভিলেন রিটার্নস প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%8F%E0%A6%95_%E0%A6%AD%E0%A6%BF%E0%A6%B2%E0%A7%87%E0%A6%A8_%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%9F%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%A8%E0%A6%B8.jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৪:৩৭, ৫ আগস্ট ২০২২০৪:৩৭, ৫ আগস্ট ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৭৪ × ৩৬৫ (৫০ কিলোবাইট)Josh Katz 12 (আলোচনা | অবদান){{অ-মুক্ত ব্যবহারের যৌক্তিক ভিত্তি | বিবরণ = এটি এক ভিলেন রিটার্নস-এর একটি পোস্টার। পোস্টার আর্ট কপিরাইট বালাজি মোশন পিকচার্সের অন্তর্গত বলে মনে করা হয়। | উৎস = https://twitter.com/balajimotionpic/status/1542451893880131584 | নিবন্ধ = এক ভিলেন রিটার্নস | ব্যবহৃত অংশ = সম্পূর্ণ পোস্টার: যেহেতু ছবিটি পোস্টার আর্ট, পণ্যের প্যাকেজিং বা পরিষেবা বিপণনের একটি রূপ, তাই পণ্য বা পরিষেবাটি সনাক্ত করতে, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্য প্রকাশ করতে এবং চিত্রটিকে কলঙ্কিত করা বা ভুলভাবে উপস্থাপন করা...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত