চিত্র:ইউরোপীয় ক্রিকেট লিগের লোগো.png

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

ইউরোপীয়_ক্রিকেট_লিগের_লোগো.png(৩১৬ × ৩১৬ পিক্সেল, ফাইলের আকার: ৮১ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

সারাংশ[সম্পাদনা]

ইউরোপীয় ক্রিকেট লিগ নিবন্ধের জন্য অ-মুক্ত লোগো - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি ইউরোপীয় ক্রিকেট লিগ-এর লোগো, যার মালিক ইউরোপীয় ক্রিকেট লিগ কর্তৃপক্ষ। আরও বিস্তারিত: এটি ইউরোপীয় ক্রিকেট লিগের জন্য ইউরোপীয় ক্রিকেট নেটওয়ার্কের মালিকানাধীন লোগো।

উৎস

https://www.ecl.cricket/

নিবন্ধ

ইউরোপীয় ক্রিকেট লিগ

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ,চিত্রটি জন-আগ্রহের বিষয়, ইউরোপীয় ক্রিকেট লিগ নিয়ে আলোচনা করা নিবন্ধের শীর্ষে ইনফোবক্সে রাখা হয়েছে। লোগোর তাত্পর্য হ'ল পাঠককে সংগঠন সনাক্তকরণে সহায়তা করা, পাঠকদের আশ্বস্ত করা যে তারা সংগঠন সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য সহ সঠিক নিবন্ধে পৌঁছেছে এবং সংস্থার উদ্দেশ্যযুক্ত ব্র্যান্ডিং বার্তাটি এমনভাবে চিত্রিত করে যাতে শব্দ একা প্রকাশ করতে পারে না।

নিম্ন রেজল্যুশন?

হ্যাঁ,লোগোটি একটি আকার এবং রেজোলিউশনের যা সংস্থা বা সংস্থা কর্তৃক অযাচিতভাবে উচ্চ রেজোলিউশন না করেই রক্ষণাবেক্ষণের জন্য যথেষ্ট।

ব্যবহারের উদ্দেশ্য

চিত্রটি ইউরোপীয় ক্রিকেট লিগ প্রতিষ্ঠান সনাক্ত করতে ব্যবহৃত হয়েছে, যা জনস্বার্থের বিষয়। লোগোর তাৎপর্য হল এটি পাঠককে সংস্থাটি চিহ্নিত করতে সাহায্য করবে, পাঠকদের আশ্বস্ত করবে যে তারা সংস্থা সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য থাকা সঠিক নিবন্ধে পৌঁছেছেন, এবং সংস্থার অভিপ্রেত ব্র্যান্ডিং বার্তাটি এমনভাবে চিত্রিত করে যা কেবল শব্দ দ্বারা প্রকাশ করা যায় না।

প্রতিস্থাপনযোগ্য?

যেহেতু এটি একটি অ-মুক্ত লোগো, প্রায় কোনও মুক্তভাবে উপস্থাপনা নেই। কোনও বিকল্প যেটি একটি উদ্দীপক কাজ নয় এটি উদ্দেশ্যযুক্ত অর্থটি ব্যর্থ করতে পারে, এর চিত্রটিকে কলুষিত করবে বা ভুলভাবে উপস্থাপন করবে বা সনাক্তকরণ বা মন্তব্য করার উদ্দেশ্যে এটি ব্যর্থ করবে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই লোগোর ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি, লোগোর নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারইউরোপীয় ক্রিকেট লিগ প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%87%E0%A6%89%E0%A6%B0%E0%A7%8B%E0%A6%AA%E0%A7%80%E0%A6%AF%E0%A6%BC_%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%95%E0%A7%87%E0%A6%9F_%E0%A6%B2%E0%A6%BF%E0%A6%97%E0%A7%87%E0%A6%B0_%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%97%E0%A7%8B.png

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১০:৪৩, ২৪ ডিসেম্বর ২০২০১০:৪৩, ২৪ ডিসেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩১৬ × ৩১৬ (৮১ কিলোবাইট)Syedsadi387681 (আলোচনা | অবদান){{অ-মুক্ত লোগো ব্যবহারের যৌক্তিক ভিত্তি <!-- প্রয়োজনীয় --> |নিবন্ধ = ইউরোপীয় ক্রিকেট লিগ |ব্যবহার = অর্গ <!-- উচ্চভাবে সুপারিশকৃত --> |উৎস = https://www.ecl.cricket/ <!-- অতিরিক্ত তথ্য --> |যার জন্য ব্যবহৃত = |মালিক = ইউরোপীয় ক্রিকেট লিগ কর্তৃপক্ষ |ওয়েবসাইট = |ইতিহাস = |ভাষ্য = <!-- ক্ষেত্র উপরিলিখন --> |বিবরণ = এটি ইউরোপীয় ক্রিকেট লিগের...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: