চিত্র:আমজাদ খান.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

আমজাদ_খান.jpg(২৭১ × ৩৬৭ পিক্সেল, ফাইলের আকার: ১৭ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

আমজাদ খান নিবন্ধের জন্য অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি একজন ভারতীয় অভিনেতা আমজাদ খান'র ছবি।

উৎস

ছবির উৎস

নিবন্ধ

আমজাদ খান

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ চিত্র অর্থ বহনের উদ্দেশ্যে এবং চিত্রটির বিকৃতি এড়াতে ব্যবহৃত হয়েছে।

নিম্ন রেজল্যুশন?

এটি একটি নিবন্ধিত ট্রেডমার্ক বা কপিরাইটযুক্ত-সুরক্ষিত ছবি। সনাক্তকরণ এবং/অথবা সমালোচনামূলক ভাষ্য এড়াতে এই চিত্রটি যতটুকু প্রয়োজন বোধ করা হয় তার থেকে বড় উপস্থাপন করা উচিত নয়। অপ্রয়োজনীয় উচ্চ রেজল্যুশন ছাড়া, কোম্পানী বা প্রতিষ্ঠান কর্তৃক এর অভিপ্রেত মান বজায় রাখার জন্য এই ছবিটির ডিফল্ট রেন্ডারিংয়ের আকার ও রেজল্যুশন পর্যাপ্তরূপে রয়েছে।

ব্যবহারের উদ্দেশ্য

চিত্রটি "আমজাদ খান" নিবন্ধের আলোচনা সহজ করতে উপরের তথ্যছকে ব্যবহৃত হয়েছে, যা জনস্বার্থের বিষয়। ছবির তাৎপর্য পাঠককে নিবন্ধটি চিহ্নিত করতে সাহায্য করবে, পাঠকদের আশ্বস্ত করবে যে তারা নিবন্ধ সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য সমেত সঠিক নিবন্ধে পৌঁছেছেন, এবং যে কোন উপায়ে প্রতিষ্ঠানটি চিত্রিত করতে সতন্ত্র শব্দ বোঝাতে পারে না।

প্রতিস্থাপনযোগ্য?

কারণ এটি একটি অ-উন্মুক্ত ছবি, এখানে প্রায় নিশ্চিতভাবেই মুক্ত নয় এমন উপস্থাপনা রয়েছে। কোনো প্রকার পরিবর্তন যা মৌলিক বা আদি কাজ নয়, তা উদ্দীষ্ট অর্থ বহন করতে ব্যর্থ হতে পারে, চিত্রটির ভুল প্রতিনিধিত্ব করতে পারে বা সনাক্তকরণের উদ্দেশ্য ব্যর্থ হতে পারে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই চিত্রটির ব্যবহার উইকিপিডিয়া মুক্ত নয় এমন উপাদান নীতি, লোগো নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্র কপিরাইট আইন অনুযায়ী ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারআমজাদ খান প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%86%E0%A6%AE%E0%A6%9C%E0%A6%BE%E0%A6%A6_%E0%A6%96%E0%A6%BE%E0%A6%A8.jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৫:৪৫, ১০ জুন ২০১৮১৫:৪৫, ১০ জুন ২০১৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৭১ × ৩৬৭ (১৭ কিলোবাইট)Fayaz Rahman (আলোচনা | অবদান)== সারাংশ == {{মুক্ত নয় ব্যবহারের যৌক্তিক ভিত্তি | বিবরণ = এটি একজন ভারতীয় অভিনেতা আমজাদ খান'র ছবি। | উৎস = [http://1.bp.blogspot.com/-r2vM6xYYa9Y/UWL0J7GtCsI/AAAAAAAAA_c/MzKOi4C7WSI/s1600/Amjad%2BKhan-726340.jpg ছবির উৎস] | নিবন্ধ = আমজাদ খান | ব্যবহৃত অংশ = সম্পূর্ণ চিত্র অর্থ বহনের উদ্দেশ্যে এবং চিত্রটির বিকৃতি এড়াতে ব্যবহৃত হয়েছে। | নিম্ন রেজল্যুশন = এটি একটি নিবন্ধিত ট্রেডমার্ক বা কপিরাইটযুক্ত-সুরক্ষিত ছবি। সনাক্তকরণ এবং/অথবা সমালোচনামূলক ভাষ্য...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত