খুশবু রামনওয়াজ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
খুশবু রামনওয়াজ
জন্ম
খুশবু রামনওয়াজ

(1990-03-23) ২৩ মার্চ ১৯৯০ (বয়স ৩৪)
উচ্চতা১.৭৫ মিটার (৫ ফুট ৯ ইঞ্চি)
উপাধিমিস মরিশাস ২০১৪

খুশবু রামনওয়াজ (জন্ম ২৩ মার্চ, ১৯৯০) একজন মরিশিয়ান সৌন্দর্য প্রতিযোগিতার শিরোপাধারী যিনি মিস মরিশাস ২০১৪-এর মুকুট পেয়েছিলেন, এবং মিস ইউনিভার্স ২০১৫ প্রতিযোগিতায় তাকে তার দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছিলেন কিন্তু ব্যক্তিগত কারণে, তিনি ডিসেম্বরে তার অংশগ্রহণ প্রত্যাহার করেছিলেন। তবে, ২০১৬ সালে তিনি মিস ইউনিভার্স ২০১৬- এ প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।[১][২]

পেজান্ট্রি[সম্পাদনা]

মিস মরিশাস ২০১৪[সম্পাদনা]

খুশবুকে ২8 জুন, ২০১৪ তারিখে ভ্যাকোয়াস-ফিনিক্সের জনসন অ্যান্ড জনসন অডিটোরিয়ামে রিভিয়ের ডু পোস্টে প্রতিনিধিত্বকারী মিস মরিশাস ২০১৪ হিসেবে মুকুট পরানো হয়। একই অনুষ্ঠানে, মিস মরিশাসের রানার্স-আপরা, মিস ওয়ার্ল্ড মরিশাস এবং মিস ইন্টারন্যাশনাল মরিশাস হিসেবে মুকুট পান এবং ২০১৫ আন্তর্জাতিক প্রতিযোগিতায় মরিশাসের প্রতিনিধিত্ব করেছিল।

মিস ইউনিভার্স ২০১৬[সম্পাদনা]

তার ২৬ তম জন্মদিনে, খুশবুকে মিস ইউনিভার্স মরিশাসের জাতীয় পরিচালক নেভিন রুপেয়ার জিজ্ঞাসা করেছিলেন যে, তিনি যদি মিস ইউনিভার্স ২০১৬-এ মরিশাসের প্রতিনিধিত্ব করতে পারবেন কি না। খুশবু তখন বিবৃতি দিয়ে নিশ্চিত করেছিলেন এবং শীঘ্রই তিনি মিস ইউনিভার্স মরিশাস ২০১৬ হিসেবে নিযুক্ত হন যেখানে তিনি মরিশাসের প্রতিনিধিত্ব করেন। মিস ইউনিভার্স ২০১৬ প্রতিযোগিতা অংশ নিলেও তিনি কোনো কিছু জিতেন নাই।[৩]

পুরস্কার[সম্পাদনা]

মিস মরিশাস ২০১৪ - বিজয়ী

মিস বিচ বিউটি ২০১৪ - বিজয়ী

মিস এলিগেন্স ২০১৪ - দ্বিতীয় রানার আপ

মিস সাভান ২০১৪ - প্রথম রানার আপ

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "We are pleased to announce that Miss Kushboo Ramnawaj has been chosen by Estrella Mauritius to represent Mauritius at The 2016 Miss Universe Pageant"। Miss Estrella Mauritius en Facebook। ২৬ মে ২০১৬। 
  2. "Kushboo Ramnawaj Crowned Miss Universe Mauritius 2016"। ২০১৮-০৭-১৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। 
  3. "Kushboo Ramnawaj Talks About Miss Universe 2016 Plans in an Exclusive Interview"। ২০১৮-০৭-১৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। 

বহিঃসংযোগ[সম্পাদনা]

পূর্বসূরী
{{{before}}}
{{{title}}} উত্তরসূরী
{{{after}}}

টেমপ্লেট:Miss Universe 2016 delegates