ক্লোই আমোর

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ক্লোই আমোর
জন্ম (1991-05-30) ৩০ মে ১৯৯১ (বয়স ৩২) [১]
অন্যান্য নামক্লোই মিশেল
পেশাপর্নোগ্রাফি অভিনেত্রী, আদিরসাত্মক মডেল
কর্মজীবন২০১৩-বর্তমান
উচ্চতা১.৬০ মিটার (৫ ফুট ৩ ইঞ্চি)

ক্লোই আমোর (জন্ম: ৩০শে মে ১৯৯১, সান অ্যান্টোনিও, টেক্সাস) একজন মার্কিন পর্নোগ্রাফিক অভিনেত্রী এবং আদিরসাত্মক মডেল

জীবনী[সম্পাদনা]

ক্লোই মিশেলের মঞ্চ নাম ক্লোই আমোর, জন্মগ্রহণ করেছিলেন টেক্সাস শহরের সান আন্তোনিওতে। তিনি মেক্সিকান, স্পেনীয় ও স্থানীয় মার্কিন বংশোদ্ভূত। [২] ২০১২ সালে তিনি প্লেবয় ম্যাগাজিনে নিজের কিছু ছবি প্রেরণ করেছিলেন, যা প্রকাশিত হবার পরে তিনি পরিচিতি পান। [৩] মোটলে মডেলস এজেন্সি ছবিগুলো দেখে এবং তাঁর সাথে যোগাযোগ করে ও এজেন্সির হয়ে কাজ করতে আগ্রহী করে তোলো। [৪][৫]

এইভাবে তিনি ৩১ মার্চ ২০১৩, ইস্টার সানডে উপলক্ষে ফিনিক্সে (অ্যারিজোনা) প্রযোজনা সংস্থাটি এফটিভি গার্লসের জন্য একটি দৃশ্য রেকর্ড করার জন্য তাঁর সাথে প্রথম চুক্তিটি করে। ২২ বছর হবার কয়েক সপ্তাহ আগে তিনি অশ্লীল অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেন। তিনি এভিল অ্যাঞ্জেল, রিয়ালিটি কিংস, উইকেড পিকচার্স, টুশি, গার্লসওয়ে, মফোস, ব্ল্যাকড, গার্লফ্র্যান্ডস ফিল্মস, পেন্টহাউস, জিরো টোলারেন্স, হাসলার ভিডিও, নিউ সেনসেশনস, সেক্সআর্ট, ডিজিটাল সিন, এলিগ্যান্ট অ্যাঞ্জেল, ব্রাজার্সনটি আমেরিকা স্টুডিওর সাথে কাজ করেছেন। [৬]

আজ অবধি তিনি অভিনেত্রী হিসাবে ৪২০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন।

পুরস্কার এবং মনোনয়ন[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Internet Adult Film Database"www.iafd.com (ইংরেজি ভাষায়)। সংগ্রহের তারিখ ২০২১-০৭-১১ 
  2. "Chloe Amour interview"। XCritic। সংগ্রহের তারিখ 2 de abril de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  3. "Chloe Amour – Life and Porn Career"। TLOP। সংগ্রহের তারিখ 2 de abril de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  4. "Fresh Face: Meet AVN Show Newbie Chloe Amour"। AVN। সংগ্রহের তারিখ 2 de abril de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  5. "Captain Jack interviews Chloe Amour"। Adult DVD Talk। সংগ্রহের তারিখ 2 de abril de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  6. "Chloe Amour Interview For Barelist"। Barelist। সংগ্রহের তারিখ 2 de abril de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]