কেন্দ্রা সান্ডারল্যান্ড

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
কেন্দ্রা সান্ডারল্যান্ড
২০১৫ সালে এক্সোটিকা অনুষ্ঠানে সান্ডারল্যান্ড
জন্ম (1995-06-16) ১৬ জুন ১৯৯৫ (বয়স ২৮) [১]
অন্যান্য নামকেন্দ্রা সুদারল্যান্ড
পেশাপর্নোগ্রাফিক অভিনেত্রী, আদিরসাত্মক মডেল
কর্মজীবন২০১৫-বর্তমান
উচ্চতা১.৭৫ মিটার (৫ ফুট ৯ ইঞ্চি)

কেন্দ্রা সান্ডারল্যান্ড (জন্ম: ১৬ই জুন ১৯৯৫, সেলাম, ওরেগন) একজন মার্কিন পর্নোগ্রাফিক অভিনেত্রী এবং আদিরসাত্মক মডেল

জীবনী[সম্পাদনা]

১৯৯৫ সালের জুন মাসে ওরেগনের সালেম শহরে সুন্দরল্যান্ড জন্মগ্রহণ করেন, ২০১৩ সালে পশ্চিম সালেম হাই স্কুল থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন। [২] এরপর তিনি ওরেগন স্টেট বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন, যেখানে তিনি ব্যবসা এবং অর্থনীতি নিয়ে পড়াশোনা করেন। লেখাপড়ার খরচ যোগাতে তিনি কর্নভেলির এক রেস্তোরাঁয় খাদ্য পরিবেশিকা হিসেবে, সেইসাথে একজন ক্যামগার্ল হিসাবে কাজ শুরু করেন।

তিনি তার বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরিতে একটি ক্যামগার্ল শো করেন, যেখানে তিনি হস্তমৈথুন করেছিলেন, এরপর থেকে তিনি পরিচিত পেতে শুরু করেছিলেন। [২] শো-টি ২ ঘণ্টারও কম সময় স্থায়ী হয়েছিল এবং তিনি ৭০০ ডলার উপার্জন করেছিলেন। কিন্তু জানুয়ারি ২০১৫, একজন বেনামী ব্যবহারকারী উক্ত ভিডিও পর্নহাব ওয়েবসাইটে পোস্ট করে দেয়, এতে তিনি স্থানীয় সেলিব্রিটি হিসাবে স্বীকৃতি পেতে শুরু করেন। কিন্তু ভিডিওটির জন্য পুলিশ তাঁকে অনুসরণ করে, প্রকাশ্য অশ্লীলতার জন্য ২৭ জানুয়ারী ২০১৫ সালে তিনি গ্রেপ্তার হন। এই গ্রেফতার ভাইরাল হয়ে যায় এবং পর্ন শিল্পে প্রবেশের দরজা উন্মুক্ত হয়। [৩]

একই বছর, ফটো শ্যুট করার জন্য প্লেবয় [৪] এবং পেন্টহাউস ম্যাগাজিন তাঁর সাথে যোগাযোগ করে। পেন্টহাউস মে মাসের জন্য তাঁকে পেট অব দ্য মান্থ ঘোষণা করে। [৫]

২০১৫ সালে তিনি পর্নোগ্রাফিক অভিনেত্রী আত্মপ্রকাশ করেন।

২০১৭ সালে, ন্যাচারাল বিউটিস চলচ্চিত্রের জন্য সেরা বালক/বালিকা যৌন দৃশ্যের জন্য তাঁর প্রথম মনোনয়নেই তিনি মিক ব্লুর সাথে,[৬] এভিএন অ্যাওয়ার্ড জিতেছিলেন,[৭] একই চলচ্চিত্রে জন্য সেরা যৌন দৃশ্য বিভাগে তিনি এক্সবিআইজেড পুরস্কারের জন্যও মনোনীত হয়েছিলেন। [৮]

তিনি অভিনেত্রী হিসাবে ৬০০ টিরও বেশি ছবির শুটিং করেছেন।

পুরস্কার এবং মনোনয়ন[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Internet Adult Film Database"www.iafd.com (ইংরেজি ভাষায়)। সংগ্রহের তারিখ ২০২১-০৭-০৯ 
  2. "Oregon State webcam girl Kendra Sunderland opens up in first interview: 'I've always been the type of girl who's not afraid to show off'"। Daily News। সংগ্রহের তারিখ 25 de marzo de 2017  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  3. "Kendra Sunderland: Sexy new pictures emerge as she says classes would be 'so awkward' after video release"। The Mirror। সংগ্রহের তারিখ 25 de marzo de 2017  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  4. "Oregon State Library Porn Star naked for Playboy"। Guy Hut। সংগ্রহের তারিখ 25 de marzo de 2017  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  5. "Biography Kendra Sunderland"। Penthouse। সংগ্রহের তারিখ 25 de marzo de 2017  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  6. "Historial Premios AVN 2017"। AVN। সংগ্রহের তারিখ 25 de marzo de 2017  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  7. "Info "Natural Beauties""। adultfilmdatabase। সংগ্রহের তারিখ 25 de marzo de 2017  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  8. "Nominados en los Premios XBIZ 2017"। XBIZ। 20 de noviembre de 2016 তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ 25 de marzo de 2017  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ=, |আর্কাইভের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]