ইনাজুমা ইলেভেন: এরাস নো টেনবিন

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ইনাজুমা ইলেভেন: এরাস নো টেনবিন
イナズマイレブン アレスの天秤
(ইনাজুমা ইরিবুন এরেসু নো টেনবিন)
ধরনফুটবল
(এসোসিয়েশন ফুটবল)
অ্যানিমে টেলিভিশন ধারাবাহিক
পরিচালকইউমি কামাকুরা
লেখক"আকিহীরো হিনো" 
সঙ্গীত"ইয়াসুনরী মিটসুয়া" 
স্টুডিও"ও এল এম" 
মূল নেটওয়ার্কটিএক্সএন টিভি টোকিও,টিভি ওসাকা
আসল চালিত এপ্রিল ৬, ২০১৮ সেপ্টেম্বর ২৮, ২০১৮
পর্ব২৬
 আনিমে এবং মাঙ্গা প্রবেশদ্বার

ইনাজুমা ইলেভেন:এরাস নো টেনবিন (イナズマイレブン アレスの天秤, ইনাজুমা ইলেবুন এরাস নো টেনবিন, ইনাজুমা ইলেভেন ২০০৮ এর উপর ভিত্তি করে)একটি ২০১৮ সালের এনিমি টিভি সিরিয়াল, যার নাম ইনাজুমা ইলেভেন এরাস।ভিডিও গেমটিও এই এনিমি সিরিজের আদলে নাম করন করা হয়।

সারসংক্ষেপ[সম্পাদনা]

এরাস নো টিনবিন এই সিরিজটি আসল টিভি সিরিয়াল ইনাজুমা এলিবেন এর আদলে পুনর্নিমিত হয়।রাইমনের জয়এর কিছু দিনপর তার জায়গায় ধীরে বিদেশী ফুটবলাররা জায়গা দখল করতেছিল এবং ভিনগ্রহীদের আক্রমেনে যখন পৃথিবীবাসি অতিস্ট হয়ছিল তখন তারাই তাদের পরাজিত করেছিল।তারপরে জাপানি রাইমনরা ধীরে ধীরে দুর্বল হয়ে পড়ে কারণ এই দলের খেলোয়াড়গণ অন্যান্য দেশের দলে যোগদান করে সেই কারণে রাইমনে তখন ভল খেলয়ার ছিলনা। সেই জন্য এই দল টিকে রাখার জন্য তাদের একটি শক্তিশালী দলের দরকার পরল অন্যথায় এই দলটি বাতিল বলে গণ্য হবে এবং এই দলটি কোন আন্তর্জাতিক খেলায় অংশগ্রহণ করতে পারবেনা।

এই দলটি কীভাবে টিকে থাকবে তারপর ভিত্তি করে নির্মান করা হয়েছে এই সিরিজ টি।আসতুও এবং তার দল কীভাবে রইমনকে আবার অগ্রসর করে সেটেই এই সিরিজে দেখানো হয়েছে।ইনাকুমি রাইমন ইনাজুমা আইল্যান্ডের খেলওয়ার ছিল পরে সেও এই দলে যোগদান করেন।

তারা রাইমন জুনিয়র হাইস্কুল ফুটবল দলের দ্বারা প্রতিস্থাপিত হয় এবং বার্ষিক আন্তর্জাতিক খেলায় অংশগ্রহণ করেন।

চরিত্র[সম্পাদনা]

নিয়মিত

  • আয়ুমু মুরাসে হলেন আসটুও ইনামুরি[১]
  • হিরোসি কামিয়া হলেন হাইজাকি রোহোয়ি[১]
  • জন ফুকুয়ামা হলেন ইয়ায়ুম্মা নোসাকা[১]

সংগীত[সম্পাদনা]

  • প্রথম থিম সং: "টিপিনই ডাস্সু!" (てっぺんへダッシュ!) সুরকার পুজক্যাটস্
  • শেষ থিম: "কইসুরু ওটিমিওয়া আমায়ু" (恋する乙女は雨模様) সুরকার আলম

পর্বসমূহ[সম্পাদনা]

No. Title Original airdate
-"ইনাজুমা ইলিভেন রিলোডেড রিফরমেশন অফ সাকার"
"ইনাজুমা ইরিবুন রিরোডেডডো-সাক্কা নো হেনকাকুও" (イナズマイレブン Reloadedリローデッド ~サッカーの変革へんかく~)
এপ্রিল ৫, ২০১৮

জিউস নামের এক বিদেশি দলকে পরাজিত করার পরে সে আবার ক্লাবে ফিরে আসে।পর্ব ২৭ এর মতন তারা ভিনগ্রহীদের দ্বার আক্রমিত হয়নি।তারা সবাই এই দলটিকে তাদের চিরস্মরনীয় কাজের জন্য শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

কিডু ইউউটো এবং গুয়েনজি সুয়া তাদের সমগ্র পৃথিবী দখল করার প্রস্তাব দিল।হাইবিকি সেয়িজু আসল এবং রাইমন বনাম স্পেনের জনপ্রিয় ক্লাব বার্সেলানার সাথে একটি ম্যাচ রাখার প্রস্তাব রাখল।

খেলাটি রইমন সমর্থক দের নিয়ে শুরু হয়।তারা খেলাটি ইতিবাচক এবং বন্ধুত্বসূলভ মনোভাব নিয়েই খেলাটি শুরু করে কিন্তু শিঘ্রই তারা বুঝতে পারে বার্সেলনা একটি শক্তিশালী দল।গোলরক্ষক অ্যালোনসো ফিবিয়াও গৌনিজের ফায়ার টর্নেডোকে এক আঙুল দিয়ে আটকিয়ে দেয়। আলোনসো তখন রাইমনকে আরেকটি সুযোগ দেন, কিন্তু তিনি ইনাজুমা ব্রেকটিও স্বাচ্ছন্দ্যের সাথে আটকে দেন গোল হতে।

রাইমনের খেলোয়াড়রা বার্সেলোনা অরব এর মাঠের খেলোয়াড়দের বিরুদ্ধে কোনও সুযোগই পাচ্ছে না: অধিনায়ক ক্লারিও অর্ভান তার পাদদেশে বলটি আটকে রেখে ফিনিক্সকে বন্ধি করেছেন।কোন হিজসু প্রযুক্তি বা কৌশল ছাড়া, এন্ডু সরার আগেই তারা ১১টি গোল করতে পারে।যদিও তার প্রতিপক্ষ দের দারা অপমানিত হচ্ছে, তাসত্ত্বেও এন্ডু ইতিবাচক রয়েছেন এবং তিনি এবং তার দলকে বিশ্বের সেরা খেলওয়ারদের সাথে খেলার সুযোগ পেয়ে খুশি।ম্যাজিন দ্য হ্যান্ড ব্যবহার করে বলটি প্রবেশ করতে বাধা দেওয়ার চেষ্টা করে তিনি ব্যর্থ হন।ইচিনোজ কাজুয়া লক্ষ করলেন যে ক্লারিও শুধু বলটি অঙ্কুর করে না, তবে অতিরিক্ত প্রভাবের জন্য টর্নেডো বলে মনে হয় গোলটি হতে বিশেষ প্রভাব ফলতে পারে।তখন তিনি এই পদ্ধতি বাস্তবায়নের চেস্টা করতে থাকে।হাসাটসু এই পদ্ধতিকে ডায়মন্ড রায় বলে।বলটি সরাসরি গোলের ভিতর প্রবেশ করে।

ম্যাচ শেষে, রাইমন ক্লান্ত হয়েগেছে, কিন্তু এন্ডু এখনো খুশি। একাধিক ফুটবল ফ্রন্টিয়ার চ্যাম্পিয়নশিপ জিতেছে, কিডু এখন বুঝতে পেরেছে যে বিশ্বের সেরা কোনটি করতে সক্ষম। বার্সেলোনা অরব এর এগিয়ে লুথার ফাঁদাম দলটির সমালোচনা করেন, কিন্তু ক্লারিও জানেন যে দলটি অগ্রগতি অর্জন করবে এবং আশা করতে পারে যে সে কোনওদিন পুনরুদ্ধার করবে।

জাপানের যুব ফুটবল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান তেমরোকি ডিঞ্জিরও রাইমনকে দেখাচ্ছেন। তিনি বার্সেলোনার অরব সঙ্গে ম্যাচটিকে অর্থপূর্ণ বলে মনে করেন, যদিও বিধ্বংসী ফলাফল এবং রাইমন কোন সুযোগ না নিয়েছিলেন। তিনি বলেন, ম্যাচটি দেখায় যে জাপানের ফুটবল ফুটবল বিশ্বের বাকি অংশ থেকে দূরে রয়েছে: বিশ্বের বিরুদ্ধে একটি সুযোগ দাঁড়াতে জাপানের ফুটবল অবশ্যই উন্নতি করতে হবে। তিনি চাইছেন রাইমনের খেলোয়াড়রা এই দায়িত্ব নেবে, কারণ তারা জাতীয় চ্যাম্পিয়ন। তিনি জাপান জুড়ে খেলোয়াড়দের কাছে রাইমনের আত্মা শেখানোর প্রস্তাব দেন: একজন খেলোয়াড় হক্কাইডোর একটি দলকে, শিকোকোতে অন্য একজনকে অধিনায়ক করবে। এর অর্থ এই যে, রাইমনকে অন্তত কিছু সময়ের জন্য বিচ্ছিন্ন করতে।
01"Sailing to Tomorrow"
"এসিথাই নো ফান্ডি" (明日への船出)
এপ্রিল ৬, ২০১৮

ইনকুনিজিমা, জাপানের মূল ভূখণ্ডের একটি ছোট দ্বীপ, ইনমোরি অ্যাসুটো তার স্কুলের ফুটবল ক্লাবের জন্য ফুটবল খেলে। তবে, "স্পনসরশিপ সিস্টেম" এর কারণে, যে স্পনসরটির অভাব রয়েছে, সেটি বাতিল করা হয়, যা একটি ফুটবল দলকে স্পনসর করার প্রয়োজন নির্ধারণ করে। এর পরপরই আসুসোর মা অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হন।আসুটোকে তার মা বলে যে ফুটবল খেলার জন্য সবসময় তার দোয়া তার জন্য থাকবে। ক্লাব সদস্যদের বলা হয় যে ক্লাবটি সমর্থনের জন্য একটি স্পনসর আছে, তারা "ফুটবল ফ্রন্টিয়ার", একটি জাতীয় যুব ফুটবল টুর্নামেন্টে প্রবেশ করে এবং একটি একক ম্যাচ জিতেছে।যাইহোক, তাদের প্রতিপক্ষের একটি উচ্চতর র্যাঙ্কিং সিসু গুকেন হবে। উপরন্তু, তাদের টোকিও রাইমন জুনিয়র হাই স্কুলে স্থানান্তর করা হবে, যেখানে তারা নতুন "রাইমন" দল হয়ে উঠবে।

সবাই যন্ত্রচালিত নৌকায় করে টোকিওতে পৌঁছে। তারা সিশু গাকুয়েনের বিরুদ্ধে তাদের ম্যাচ শুরু করেন, এবং ইনকৌনি রাইমনকে প্রথম দিকে নেতৃত্ব দেন যখন কোজুমমারু সাসুক"ফায়ার টর্নেডো" দিয়ে স্কোর করেন। যাইহোক, এই "জাগ্রত" হিজিকি রায়উইই, সিশু গাকুয়েনের তারকা, আরও বেশি মনস্তাত্ত্বিক এবং আক্রমণাত্মক খেলোয়াড় হিসাবে পরিচিত, তিনি এবং তার সহকর্মীরা"ডেথ জোন" নামক ফুটবল খেলার একটা পদ্ধতি জানে।
02"Devil in the Field"
"ফ্রিডো নো আকুমা" (フィールドの悪魔)
এপ্রিল ০৬, ২০১৮
সিশু গাকুয়েন "ডেথ জোন" শটের সাথে গোল করে ফেলে এবং ইনকুনি রাইমন দ্রুত হতাশ হয়ে পড়ে।এই ঘটনার পূর্বমূহুর্তে অর্থাৎ আগের দিন,তারা ইনাকুমি রায়মন যখন প্রথম রায়মন জুনিয়র উচ্চ বিদ্যালয়ে পৌঁছেছেন। তারা ছাত্রলীগ সভাপতি মিকাদো আন্না, তাদের দলের ম্যানেজার ওটানি সুকুশি এবং তাদের কোচ, চীনা জনকে জহ জিন ইউন নামে পরিচিত করিয়ে দেয়। তাদের সবাইকে"ইলেভেন ব্যান্ড" দেওয়া হয়, যা একটি ইলেকট্রনিক ব্যান্ড যা সমস্ত ফুটবল খেলোয়াড়দের পরিধান করতে হয়। জিন ইউন এর প্রশিক্ষণের শাসনামলে শুধু শহরটির আশেপাশের কাজগুলি জড়িত থাকার সময় ইনকুনি রাইমোন বেড়ে উঠেছে এবং তারা তাদের হারনো সম্মান পুনুরুদ্ধা করতে শুরু করেছে।
০৩"The Mysterious Coach Zhao Jin Yun"
"নাযো নো বানটুকু চো কিন উ" (謎の監督 趙金雲)
এপ্রিল ২০,২০১৮
ইনকুনি রাইমোনকে জানানো হয়েছে যে ফুটবল ফ্রন্টিয়ার্স প্রিলিমিনারী একটি গ্রুপ পর্যায়, সুতরাং তাদের এখনও টুর্নামেন্টে এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে। তাদের পরবর্তী প্রতিপক্ষ মিনোদৌজান, যারা তাদের দুর্গ স্তরের প্রতিরক্ষা জন্য পরিচিত, তবে, কোচ জিন ইউন চায় যে দল তাদের নিজস্ব প্রতিরক্ষা তৈরী করুক।তদ্ব্যতীত, আইওয়াটো এবং কিরিনা একটি প্রাচীর স্ক্রাবিং এবং স্কুল উপর ভিত্তি করে নির্ধারিত হয়। ছাত্র পরিষদ ফুটবল দলকে বিচ্ছেদ করার পরিকল্পনা করছে,তারা বিশ্বাস করে যে ফুটবল দলগুলোর মধ্যে রাইমনের"কিংবদন্তি" অবস্থাটি মেনে নেবে,তবে কোচের সাথে কথা বলার পর আনাকে কোচ সন্দেহ করছে।দলের পরবর্তী অনুশীলনে তাদের দীর্ঘ সময় ধরে প্রশিক্ষণ দেওয়া হয়েছে, অন্যান্যরা কজুমমারুকে বিরক্ত করতেছে,সে অন্যদের থেকে তা প্রত্যাহার করে। পরের দিন সন্ধ্যায়, কোজোমারু আসুনাকে বলেছিলেন যে একবার তিনি একজন বিখ্যাত স্ট্রাইকার গওঞ্জি শুয়ায় সাথে দেখা করেছিলেন, যখন একজন মহিলার ব্যাগ চুরি যখন একটা চোর পালিয়ে যায় তখন কোজোমারু তাকে ধরতে যায়।তখন সেই সময় ওই খেলোয়াড় বল দিয়ে সেই চোরটিকে বাধা দেয় তখন থেকে তার ভিতর পরিবর্তন এবং অপরাধ] এর সাথে তার আবেগ সৃষ্টি করেছে। পরের দিন, আনাক ইনকুনি রাইমনকে একজন ম্যানেজার হিসেবে যোগ দেন, এবং প্রত্যেকে তাদের ফটোগুলি আনুষ্ঠানিক পণ্যদ্রব্যে ব্যবহার করা হয়। তারা মিনোদোজান বিরুদ্ধে তাদের ম্যাচ শুরু করে।
04"Can we take them down!? The Impregnable Fortress"
"ওটোসিরুকা নো ইওসিয়া" (落とせるか!難攻不落の要塞)
এপ্রিল ২৭,২০১৮
একটি ব্লক দ্বিতীয় প্রাথমিক ম্যাচে, রাইমন বনাম মিইনো কোজুমি অবশেষে লাথি মেরে ফেলে! আপনি যদি গোল দিয়ে এখানে পয়েন্ট না বাড়ান তাহলে রইমনরা শিঘ্রই হরে যাবে।তবুও তারা হার মানলনা।তার,ইলিভেন ব্যান্ডে প্রদর্শিত পরিচালকটির কথাগুল স্মরণ করল❤"।তারা তখন অন্যয দলের বিরুদ্ধে শুধুমাত্র প্রতিরক্ষা করতে লাগল, খেলা খুব দ্রুত সমতার ভিতর পড়ে।তারপরে তারা ম্যাচটি জিতার জন্যে তুইয়োশি এবং অন্যরা আক্রমণ করার ইচ্ছা পোসন করল কিন্তু মিনো কাজুয়োশিওর ও তার সাথীরা ম্যাচ জেতার জন্য আক্রমণ করার চেষ্টা করেছিল,এবং প্রতিরক্ষা নস্ট করে দিয়েছিল।এবং প্রথম অর্ধেক উভয় স্কুল একটি স্কোরহীন ছাড়াই শেষ হয়। কোজুমু মারু, শুনেছিল যে পরিচালক তেকশি তিউশিশি আক্রমণের পরিকল্পনা করছেন,"আমি কেবল বিপরীত দিকটিই ফিরিয়ে দেব" আমাকে আগে যে কথা বলেছিল তা আমাকে মনে করিয়ে দেয়। রাইমন ইলেভেনের "প্রতিরক্ষা এভাবেই শেষ করে দেওয়া যেতে পারে!
05"Seisho Academy's Darkness(সিশো একাডেমি এর অন্ধকার)"
"সেইসো গাকুয়েন নো ইয়ামি" (星章学園の闇)
মে ৪,২০১৮
বঙ্গগোটোর ধার্মিক স্কুল দুটি পথ, সোশো স্কুল গাকুয়েন। ফুটবল ক্লাবটি আগামীকাল খেলার জন্য কিডো নদীর পারে কিয়োশিদের বিরুদ্ধে প্রাথমিক ম্যাচের প্রস্তুতি নিচ্ছে, তবে নিজেই আলাদা ভাবে হিজিকি অনুশীলন করতে চায়নি এবং খেলাতে অংশ নিতে যাচ্ছিল না কারণ সে মানসিক ভাবে ভাল ছিলনা। হায়াকাকি তার শৈশব বন্ধু আকনে মিয়াওনের সাথে স্কুলে পড়াতত।কিন্তু হঠাৎ করে আকওয়ে মিয়াওন পায়ে মারাত্নক ভাবে আঘাত পয় এবং হাসপাতালে ভর্তি হয়।হাজাকি প্রায়ই তার সাথে দেখা করতে হাসপাতালে যায়। হাইজাকি ক্রমাগত প্রতিশোধ পরায়ন হয়ে উঠে এবং তার মনকে অব্যাহত রাখে যারা "অ্যালেসের ভারসাম্য"যারা তার হৃদয় ভেঙ্গে ফেলে দিয়েছিল তাদের উপর।সেই সময়, হাসপাতালের ঘরে টিভিতে,ম্যাচ সম্পর্কে একটা টোক সো চলছিল। একটি সাক্ষাত্কারে, আইজ স্ট্রাইকার রিউসেমা শুয়া বিভিন্ন প্রশ্নউত্তর দিচ্ছিল ঠিক সেই মুহুর্তে হাইজাকি অনুষ্ঠানটি লক্ষ করছিল।অবশেষে হায়াজাকি আগামীকালের খেলাটিতে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিল। যাইহোক, ম্যাচ দিবসে, সেকেন গাকুয়েন পিচ ও ওনিগাদোর সেটআপের কৌশলটি ছিল বিস্ময়কর ...!
06"Ace Striker of Fire"
"হোনো নো এসো সোয়টুরিখা" (炎のエースストライカー)
মে ১১,২০১৮

গাকুয়েন বনাম কিডোগাওয়া সেজি খেলার মাঝখানে দন্ধ শুরু হয়। অস্ট্রেলিয়ার মন্দিরের"ফায়ার টর্নেডো" দ্বারা পরাজিত হিজিকি এর গোলরক্ষক এবং প্রথম হরতালের জন্য ক্ষোভ ও রাগ প্রকাশ করে। স্টিরি অধ্যায় স্কুল এগারো যে কিশোরো প্রাক্তন দল-সঙ্গী অস্ট্রেলিয়া মন্দিরের সাথে তীব্র মেলামেশা গড়ে ওঠে এবং পাল্টা আক্রমণে পরিণত হয়। যাইহোক, তিনি কিয়োশিদা কিয়োশিদা দিয়ে অগ্রসর হতে পারবেন না যা আগাম অগ্রগতির অগ্রগতিমূলক খেলা দেখায়। এবং কিডোকাওয়া সিশিউউর ওভার্রাইডকৌশল "বাকুনেটস স্টর্ম" পাওয়ার পর হিজিকি আবার স্কোরটি অনুমোদন করে।

আপনি কেন আপনার গোলরক্ষক হিসাবে এগিয়ে ব্যবহার করবেন ...হিজিকি রাগান্বিত ছাড়া ওনিগুমা উপর স্টাফ আপ? যাইহোক, ওনিগায়দো বলছেন, "আপনি যদি গোলকপার কেন না জানেন তবে আপনি বড় ফ্লাইট টেম্পলেট জিততে পারবেন না যদি আপনি ফরোয়ার্ড ফিরে যান।"
০৭"Begin to see the light(আলো দেখতে শুরু)"
"মেইহাজিমেরু হাইকারী" (見え始める光)
মে ১৮, ২০১৮
০৮"A day without coach(কোচ ছাড়া একটি দিন)"
"Kantoku no Inai Hi কানটোকু নো ইনাই হি" (監督のいない日)
মে ২৫, ২০১৮
০৯"Commander Reiji Kageyama's Clever Scheme(কমান্ডার রিজি কেজিয়ামের চতুর পরিকল্পনা)"
"সোসুই কুগেয়াম রেজি কোন কিসাক" (総帥 影山零治の奇策)
জুন ১, ২০১৮
১০"Clash! Emperor Penguin VS Polar Bear!(সংঘর্ষ! সম্রাট পেঙ্গুইন বনাম পোলার বিয়ার!)"
"গেকিটোটসু! কোটী পেঙ্গিন ভিএস হক্কুকু গুমা !!" (激突!皇帝ペンギンVS北極グマ!!)
জুন ৮, ২০১৮
১১"Night Before The Finals Asuto's Decision(বার্ষিক খেলার আগের রাতে আসটুওর সিদ্ধান্ত"
"কেসেন জেনেয়া আসুটো নো কেটসুই" (決戦前夜 明日人の決意)
জুন ১৫, ২০১৮
১২"Hizaki Ablez (হাইজাকি আবলেজ)"
"মেওরেউ হাইজাকি" (燃える灰崎)
জুন ২২, ২০১৮
১৩"Fierce! Storm of the Final Phase!(কথা কইছে! চূড়ান্ত পর্যায়ে খেলার ভিতর ঝড়!)"
"সোযেটসু! আরাশী কোন সাইশু কিউকুমেন !!" (壮絶!嵐の最終局面!!)
জুন ২৯, ২০১৮
১৪"The Moonlight Emperor (চাঁদের আলোর সম্রাট)"
"গেকো না এনপার" (月光のエンペラー)
জুলাই ৬, ২০১৮
১৫"The Emperor's Distress(সম্রাট এর যন্ত্রণা)"
"কোটী কোন কুনো" (皇帝の苦悩)
জুলাই ১৩,২০১৮
১৬"The Double Prince of the Snowfield(মাঠের ভিতর দুইটা রাজকুমার)"
"সেটসুগেন না দাবুরু পুরিনস" (雪原のダブルプリンス)
জুলাই ২০, ২০১৮
১৭"Explosion! Snow Princess' Great Strategy!(বিস্ফোরণ! স্নো রাজকুমারীর দূর্দান্ত কৌশল)!"
"বাকুরেটসু! ইউকি হিম ডায়াসাকুসেন" (爆裂!雪姫大作戦!)
জুলাই ২৭, ২০১৮
১৮"The Sun Garden's Dream(সূর্য দেবতার সপ্ন)"
"ওসামা-এন না ইউমে" (お日さま園の夢)
আগস্ট ৩, ২০১৮
১৯"The Ultimate Personal Tecnique(সীমাহীন ব্যক্তিগত টেকনিক)"
"Kyūkyoku no Kojin-Gi কোয়কোয়কু নো কোজিন" (究極の個人技)
আগস্ট ১০, ২০১৮
২০"The Ultimate Technique, Its Name Is...(আলটিমেট টেকনিক, এর নাম হয় ...)"
"হিৎসৎসু ওজি, সোনা না ওয় ..." (必殺奥義、その名は…)
আগস্ট ১৭, ২০১৮

তথ্যসূত্র[সম্পাদনা]

[

বহিসংযোগ[সম্পাদনা]

বিষয়শ্রেণি:ওএলএম আইএনসি