আরিতস এলুস্তোন্দো

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
আরিতস এলুস্তোন্দো
২০১৮ সালে রিয়াল সোসিয়েদাদের হয়ে এলুস্তোন্দো
ব্যক্তিগত তথ্য
পূর্ণ নাম আরিতস এলুস্তোন্দো ইরিবারিয়া
জন্ম (1994-03-28) ২৮ মার্চ ১৯৯৪ (বয়স ৩০)
জন্ম স্থান বেয়াসাইন, স্পেন
উচ্চতা ১.৮০ মিটার (৫ ফুট ১১ ইঞ্চি)
মাঠে অবস্থান রক্ষণভাগের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
রিয়াল সোসিয়েদাদ
জার্সি নম্বর
‡ জাতীয় দলের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা ১১:৫৫, ২ নভেম্বর ২০২৩ (ইউটিসি) তারিখ অনুযায়ী সঠিক।

আরিতস এলুস্তোন্দো ইরিবারিয়া (স্পেনীয়: Aritz Elustondo; জন্ম: ২৮ মার্চ ১৯৯৪; আরিতস এলুস্তোন্দো নামে সুপরিচিত) হলেন একজন স্পেনীয় পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে স্পেনের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর লা লিগার ক্লাব রিয়াল সোসিয়েদাদের হয়ে রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত কেন্দ্রীয় রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে ডান পার্শ্বীয় রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।

২০১৬ সালে, এলুস্তোন্দো স্পেন অনূর্ধ্ব-২১ দলের হয়ে স্পেনের বয়সভিত্তিক পর্যায়ে অভিষেক করেছিলেন। স্পেনের বয়সভিত্তিক দলের হয়ে খেলার পর, তিনি ২০১৮ সালে বাস্ক দেশের হয়ে আন্তর্জাতিক পর্যায়ে অভিষেক করেছেন; বাস্ক দেশের জার্সি গায়ে তিনি এপর্যন্ত ২ ম্যাচে ১টি গোল করেছেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

আরিতস এলুস্তোন্দো ইরিবারিয়া ১৯৯৪ সালের ২৮শে মার্চ তারিখে স্পেনের বেয়াসাইনে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

আন্তর্জাতিক ফুটবল[সম্পাদনা]

এলুস্তোন্দো স্পেন অনূর্ধ্ব-২১ দলের হয়ে খেলার মাধ্যমে স্পেনের প্রতিনিধিত্ব করেছেন। স্পেনের বয়সভিত্তিক দলের হয়ে তিনি ১ ম্যাচে অংশগ্রহণ করেছেন।

পরিসংখ্যান[সম্পাদনা]

আন্তর্জাতিক[সম্পাদনা]

২ নভেম্বর ২০২৩ পর্যন্ত হালনাগাদকৃত।
দল সাল ম্যাচ গোল
বাস্ক দেশ ২০১৮
সর্বমোট

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Real Sociedad de Football S.A.D. – Squad" [রিয়াল সোসিয়েদাদ দে ফুতবল এসএডি – দল]। realsociedad.eus (ইংরেজি ভাষায়)। সান সেবাস্তিয়ান: রিয়াল সোসিয়েদাদ। ৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১০ অক্টোবর ২০২৩ 
  2. "Official Real Sociedad staff in 2023/24 – LaLiga" [২০২৩/২৪-এ রিয়াল সোসিয়েদাদের কর্মকর্তাগণ – লা লিগা]। laliga.com (ইংরেজি ভাষায়)। লা লিগা। ২৫ এপ্রিল ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১০ অক্টোবর ২০২৩ 

বহিঃসংযোগ[সম্পাদনা]