বিষয়বস্তুতে চলুন

চিত্র:জুজুৎসু কাইসেন.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

জুজুৎসু_কাইসেন.jpg(২৫২ × ৩৯৬ পিক্সেল, ফাইলের আকার: ১৭২ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ

[সম্পাদনা]
জুজুৎসু কাইসেন নিবন্ধের জন্য অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি গেগে আকুতামির লেখা মাঙ্গা জুজুৎসু কাইসেন এর সামনের কভার আর্ট। মাঙ্গা কভার আর্ট কপিরাইট প্রকাশক শুয়েশা বা প্রচ্ছদ শিল্পীর অন্তর্গত বলে মনে করা হয়।

উৎস

https://www.amazon.co.jp/dp/B07D58KR39

নিবন্ধ

জুজুৎসু কাইসেন

ব্যবহৃত অংশ

সামনের পুরো কভার। যেহেতু চিত্রটি একটি মঙ্গা কভার, পণ্য প্যাকেজিংয়ের একটি ফর্ম, পণ্যটি সনাক্ত করতে, উদ্দেশ্যযুক্ত অর্থ এবং ব্র্যান্ডিংটি সঠিকভাবে প্রকাশ করতে এবং চিত্রটিকে কলঙ্কিত বা ভুলভাবে উপস্থাপন করা এড়াতে পুরো চিত্রটি প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

অনুলিপিটি মন্তব্য এবং সনাক্তকরণের জন্য পর্যাপ্ত রেজোলিউশন তবে মূল মঙ্গা কভারের চেয়ে কম রেজোলিউশন। এটি থেকে তৈরি অনুলিপিগুলি নিকৃষ্ট মানের হবে, জলদস্যু সংস্করণ বা অন্যান্য ব্যবহারের শিল্পকর্ম হিসাবে অনুপযুক্ত হবে যা মূল শিল্পকর্মের বাণিজ্যিক উদ্দেশ্যের সাথে প্রতিযোগিতা করবে।

ব্যবহারের উদ্দেশ্য

নিবন্ধের তথ্যছকে বিষয় সম্পর্কে ধারণা দিতে ব্যবহার

প্রতিস্থাপনযোগ্য?

না, এটির কোন মুক্ত চিত্র উপলব্ধ নেই

যথার্থ ব্যবহারজুজুৎসু কাইসেন প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%9C%E0%A7%81%E0%A6%9C%E0%A7%81%E0%A7%8E%E0%A6%B8%E0%A7%81_%E0%A6%95%E0%A6%BE%E0%A6%87%E0%A6%B8%E0%A7%87%E0%A6%A8.jpg

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৮:১৪, ৩১ জুলাই ২০২৪০৮:১৪, ৩১ জুলাই ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৫২ × ৩৯৬ (১৭২ কিলোবাইট)Galib Tufan (আলোচনা | অবদান){{অ-মুক্ত ব্যবহারের যৌক্তিক ভিত্তি | বিবরণ = এটি গেগে আকুতামির লেখা মাঙ্গা জুজুৎসু কাইসেন এর সামনের কভার আর্ট। মাঙ্গা কভার আর্ট কপিরাইট প্রকাশক শুয়েশা বা প্রচ্ছদ শিল্পীর অন্তর্গত বলে মনে করা হয়। | উৎস = https://www.amazon.co.jp/dp/B07D58KR39 | নিবন্ধ = জুজুৎসু কাইসেন | ব্যবহৃত অংশ = সামনের পুরো কভার। যেহেতু চিত্রটি একটি মঙ্গা কভার, পণ্য প্যাকেজিংয়ের একটি ফর্ম, পণ্যটি সনাক্ত করতে, উদ্দেশ্যযুক্ত অর্থ এবং ব্র্যান্ডিংটি সঠিকভাবে প্রকাশ করতে এবং চিত্রটিকে কলঙ্কিত বা ভুলভাবে উপস্থাপন করা এড়াতে...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত