চিত্র:সাইবর্গ (কমিক্স) এর লোগো.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

সাইবর্গ_(কমিক্স)_এর_লোগো.jpg(২৫৬ × ৩৮৯ পিক্সেল, ফাইলের আকার: ৩৪ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

সাইবর্গ(কমিক্স) নিবন্ধের জন্য – অ-মুক্ত অ্যালবামের প্রচ্ছদ - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি সাইবর্গ সিক্রেট অরিজিন #৫ এর প্রচ্ছদ-এর প্রচ্ছদ শিল্প। প্রচ্ছদ চিত্রটির কপিরাইট রেকর্ড লেবেলের বা গ্রাফিক শিল্পীর স্বত্বাধীন বলে বিশ্বাস করা হয়।

উৎস

ইংরেজি উইকিপিডিয়া

নিবন্ধ

সাইবর্গ(কমিক্স)

ব্যবহৃত অংশ

সমগ্র প্রচ্ছদ: কারণ চিত্রটি পোস্টারের শিল্প, পণ্যের মোড়ক বা সেবা বিপণনের একটি ফর্ম, সম্পূর্ণ চিত্রটি পণ্য বা সেবা চিহ্নিত করার জন্য, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্যে বহন করতে এবং চরমভাবে ক্ষুন্ন বা চিত্রের বিকৃত এড়ানোর জন্য প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

অনুলিপিটি ভাষ্য এবং সনাক্তকরণের জন্য যথেষ্ট রেজল্যুশনের কিন্তু মূল অ্যালবাম প্রচ্ছদের তুলনায় কম রেজল্যুশনের।

ব্যবহারের উদ্দেশ্য

শিরোনাম। চিত্রটি কর্মের সমালোচনামূলক ভাষ্যের প্রসঙ্গে সনাক্তকরণের জন্য ব্যবহার করা হয় যার জন্য এটি প্রচ্ছদ শিল্প হিসেবে কাজ করে। এটি নিবন্ধটি ব্যবহারকারীর বোঝার জন্য উল্লেখযোগ্য অবদান রাখে, যা প্রকৃতপক্ষে কেবল শব্দ দ্বারা বোঝানো যায় না। সাইবর্গ(কমিক্স) নিবন্ধে ব্যবহার।

প্রতিস্থাপনযোগ্য?

সঙ্গীতধর্মী প্রচ্ছদ শিল্প হিসাবে, ছবিটি বিনামূল্যের বিষয় দ্বারা প্রতিস্থাপনযোগ্য নয়; অন্য কোনো চিত্র যা সঙ্গীতের মোড়ক দেখায় তা কপিরাইটকৃত হবে এবং অন্য যে কোন সংস্করণ যা মৌলিক বা আদি কাজ নয়, তা উদ্দীষ্ট অর্থ বহন করতে ব্যর্থ হতে পারে, চিত্রটির ভুল প্রতিনিধিত্ব করতে পারে বা সনাক্তকরণের উদ্দেশ্য ব্যর্থ হতে পারে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই প্রচ্ছদ শিল্পের ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারসাইবর্গ(কমিক্স) প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%87%E0%A6%AC%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%97_(%E0%A6%95%E0%A6%AE%E0%A6%BF%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B8)_%E0%A6%8F%E0%A6%B0_%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%97%E0%A7%8B.jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৭:৩৭, ১৬ সেপ্টেম্বর ২০২০১৭:৩৭, ১৬ সেপ্টেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৫৬ × ৩৮৯ (৩৪ কিলোবাইট)নকীব বট (আলোচনা | অবদান)বট কর্তৃক অ-মুক্ত চিত্রকে হ্রাস করা হয়েছে
১৭:০৯, ২৯ এপ্রিল ২০১৭থাম্বনেইল নেই৩০০ × ৪৫৬ (৯১ কিলোবাইট)Foysol3195 (আলোচনা | অবদান){{album cover fur <!-- REQUIRED --> |Article= সাইবর্গ(কমিক্স) |Use=Header <!-- HIGHLY RECOMMENDED --> |Source=ইংরেজি উইকিপিডিয়া <!-- ADDITIONAL INFORMATION --> |Name= সাইবর্গ...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত