ব্যবহারকারী আলাপ:Parves Musarrof

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

খসড়া:স্যান্ডবক্স পাতাটি দ্রুত অপসারণ করা হয়েছে[সম্পাদনা]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

খসড়া:স্যান্ডবক্স পাতাটির বিষয়বস্তু অর্থহীন, বর্তমানে এখানকার তথ্যগুলো অসংলগ্ন এবং অসামঞ্জস্যপূর্ণ, এছাড়া পূর্বে কখনো এই পাতায় গঠনমূলক তথ্য ছিলো না। এর মাধ্যমে পাতাটির লেখার ধরন, ধ্বংসপ্রবণতা, তথ্যের ভুল ব্যাখ্যানিম্নমানের অনুবাদ, ইত্যাদি বোঝানো হচ্ছে। আপনি যদি পরীক্ষামূলকভাবে এই পাতাটি তৈরি করে থাকেন তবে অনুগ্ৰহ করে সকল পরীক্ষা নীরিক্ষা করার জন্য খেলাঘর ব্যবহার করুন।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, উইকিপিডিয়া:অপসারণ পর্যালোচনা পাতায় একটি আলোচনা শুরু করতে পারেন। —শাকিল (আলাপ · অবদান) ১৭:০৯, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)উত্তর দিন

Do you need any promotion?[সম্পাদনা]

Instagram

YouTube

SoundCloud

Spotify

Audiomack

TikTok

Facebook

Twitter twice Parves (আলাপ) ১৭:৪৭, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)উত্তর দিন

উইকিপিডিয়া:ভিজ্যুয়ালএডিটর/কীবোর্ড শর্টকাট পাতাটি দ্রুত অপসারণ করা হয়েছে[সম্পাদনা]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া:ভিজ্যুয়ালএডিটর/কীবোর্ড শর্টকাট পাতাটির বিষয়বস্তু অর্থহীন, বর্তমানে এখানকার তথ্যগুলো অসংলগ্ন এবং অসামঞ্জস্যপূর্ণ, এছাড়া পূর্বে কখনো এই পাতায় গঠনমূলক তথ্য ছিলো না। এর মাধ্যমে পাতাটির লেখার ধরন, ধ্বংসপ্রবণতা, তথ্যের ভুল ব্যাখ্যানিম্নমানের অনুবাদ, ইত্যাদি বোঝানো হচ্ছে। আপনি যদি পরীক্ষামূলকভাবে এই পাতাটি তৈরি করে থাকেন তবে অনুগ্ৰহ করে সকল পরীক্ষা নীরিক্ষা করার জন্য খেলাঘর ব্যবহার করুন।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, উইকিপিডিয়া:অপসারণ পর্যালোচনা পাতায় একটি আলোচনা শুরু করতে পারেন। Yahya (আলাপ) ১২:২৩, ১ মার্চ ২০২৪ (ইউটিসি)উত্তর দিন