ব্যবহারকারী আলাপ:Himika

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

স্বাগতম[সম্পাদনা]

প্রিয় Himika, উইকিপিডিয়াতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আশা করছি আপনি উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার কাজে সহায়তা করবেন। কোনো প্রশ্ন থাকলে আমার আলাপের পৃষ্ঠায় বার্তা রাখুন। ধন্যবাদ। --Ragib 04:38, ১১ এপ্রিল ২রাগিব ragib

রাগিব ভাই, আপনার আন্তরিকতার জন্য ধন্যবাদ। ইংরেজী উইকির article অনুবাদ করা যাবে কিনা জানতে চাইছিলাম। আপনার যদি মনে হয় কোন বিষয়ে article লেখা প্রয়োজন তবে বলবেন,নাহলে আমি এখন VSAT নিয়ে লেখা শুরু করব। soure of information is English wiki, but not exactly translation. পুনশ্চঃ অভ্র কীবোর্ড দিয়ে লিখে দারুন মজা পাচ্ছি। খামাখা কেন নববাংলা নিয়ে হাউকাউ করল বুঝলাম না। কী সুন্দর ইউনিকোড দিয়ে বাংলা টাইপ করা যায়। আমি মুগ্ধ।--হিমিকা, ৪ঃ৫৬ ১২ এপ্রিল,২০০৬।


ইংরেজী উইকির অনুবাদ অবশ্যই করা যাবে। ঢাকা শহরের বিভিন্ন এলাকা নিয়ে প্রবন্ধ দরকার, তবে বিজ্ঞান নিয়ে ইংরেজী উইকি থেকে অনুবাদ করলেও খারাপ হয় না ... আসলে আমাদের নিবন্ধের সংখ্যা এখন ৮০০ ছাড়িয়েছে, কিন্তু অধিকাংশই এক লাইনের, পারলে সেগুলো কে পরিবর্ধন করুন। ধন্যবাদ। --Ragib 23:03, ১১ এপ্রিল ২০০৬ (UTC)

আপনি কি সারাদিন কম্পিউটারের সামনে বসে থাকেন?? আমি সাধ্যমত চেস্টা করব অন্যান্য নিবন্ধ পরিবর্ধনের যদি আমার জ্ঞানে কুলায়। ভুলে এই পৃষ্ঠায় ভিস্যাট এর টা লিখে ফেলেচি,মুছে ফেলব। আপনি কি munawar Hafiz (anu) কে চেনেন। উনিও UIUC,CSE থেকে PhD করছেন।--Himika 00:10, ১২ এপ্রিল ২০০৬ (UTC)

ভি-স্যাট[সম্পাদনা]

একটা ব্যাপার পরিষ্কার করে নেয়া ভাল। এটা বাংলা উইকিপিডিয়া, তাই আমরা আমরা কোনো ইংরেজি শিরোনামের ভুক্তি রাখতে পারব না। VSAT-এর ইংরেজি সংস্করণ ইংরেজি wikipedia-র VSAT-এ পাওয়া যাবে। আর এর বাংলা অনুবাদ থাকবে বাংলা উইকিপিডিয়ার ভি-স্যাট নিবন্ধে। --- অর্ণব 22:01, ১২ এপ্রিল ২০০৬ (UTC)

According to a recent resolution we may have the english entry as a redirect. ie you may have a page with only heading VSAT which should redirect to ভি-স্যাট--সপ্তর্ষি(আলাপ | অবদান) ০৪:২৮, ১৪ আগস্ট ২০০৬ (UTC)

টেলিযোগাযোগ[সম্পাদনা]

Let me first congratulate you for your nice work in টেলিযোগাযোগarticle. Well Done. However, may I ask for your help in this article: তড়িৎ প্রকৌশল? Translation from english is nearly done, you can help me making the red links blue. Due to some unavoidable circumstanses and some embergo, I can't type in bangla right now.Thanks and best regards. Auyon ১২:৩১, ২৫ নভেম্বর ২০০৬ (UTC)