ব্যবহারকারী আলাপ:Aminul Islam

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

স্বাগতম!

প্রিয় Aminul Islam, উইকিপিডিয়াতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আশা করছি এ জায়গাটি আপনার ভাল লাগবে এবং উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার কাজে আপনি সহায়তা করবেন। এখানে কিছু পৃষ্ঠা আছে যা আপনাকে উইকিপিডিয়া ব্যবহার এবং সমৃদ্ধ করার কাজে সাহায্য করবেঃ

আশা করি আপনি বাংলা উইকিপিডিয়া সম্প্রদায়ের একজন হয়ে সম্পাদনা করে আনন্দ পাবেন! দয়া করে আলাপের পাতায় বার্তা লেখার পর চারটি টিল্ডা(~~~~) চিহ্ন দিয়ে আপনার স্বাক্ষর করুন; এটি স্বয়ংক্রিয় ভাবে আপনার নাম এবং তারিখ তৈরি করবে। যদি আপনার সাহায্যের প্রয়োজন হয় তা হলে আমার আলাপের পাতায় প্রশ্ন করুন, অথবা আপনার আলাপের পাতায় {{সাহায্য করুন}} লিখুন এবং সাহায্যকারী কিছুক্ষনের মধ্যে আপনার প্রশ্নের উত্তর দিবে। আবারও স্বাগতম! 


--রাগিব (আলাপ | অবদান) ০৬:১৮, ২৪ আগস্ট ২০০৬ (UTC)

Writing Bangla[সম্পাদনা]

Mr. Islam, to write in Bangla, please download Avro Bangla Keyboard from http://www.omicronlab.com . Thank you. --রাগিব (আলাপ | অবদান) ০৬:৩৭, ২৪ আগস্ট ২০০৬ (UTC)

Now, switch to Bangla phonetic keyboard. You should be able to write in Bangla. For example to write চট্টগ্রাম, you should type CoTTogram. Thanks. --রাগিব (আলাপ | অবদান) ০৬:৫৭, ২৪ আগস্ট ২০০৬ (UTC)