উইকিপিডিয়া:উইকিপ্রকল্প সময়

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
উইকিপ্রকল্প সময়
২০:২৯, ২৭ এপ্রিল ২০২৪ ইউটিসি [পুনঃসতেজ]
প্রকল্প নেভিগেশন
সময় সাহায্য
সময় ও তারিখ টেমপ্লেট
পর্যালোচনা
মূল্যায়ন
প্রবেশদ্বার ও প্রচার

প্রদর্শনী

বিষয়শ্রেণী

কিছু উইকিপিডিয়ান সময় সম্পর্কিত নিবন্ধগুলোর তথ্য আরও ভালভাবে সংগঠিত করার উদ্দেশ্যে এই প্রকল্পটি তৈরি করেছে। এই পাতা ও এর উপপাতাগুলো তাদের পরামর্শে রয়েছে। এই প্রকল্পের সদস্যরা আশা করেন যে এই প্রকল্পটি অন্যান্য উইকিপিডিয়ানদের প্রচেষ্টাকে একত্রীকরণ করতে সাহায্য করবে। আপনি যদি সাহায্য করতে চান তাহলে অনুগ্রহ করে প্রকল্পের আলাপ পাতায় অনুসন্ধান করুন এবং সেখানে করণীয় তালিকা দেখুন।

সুযোগ[সম্পাদনা]

এই উইকিপ্রকল্পটির লক্ষ্য উইকিপিডিয়ার মধ্যে সাময়িক ধারণাগুলিকে কীভাবে ব্যবস্থা করা হয় তার একটি সারাংশ নেওয়া, বিশেষ করে সমস্ত সময়-সম্পর্কিত নিবন্ধগুলির জন্য একটি সুসংগত পদ্ধতি নিশ্চিত করণ। প্রধান নিবন্ধগুলি যার সাথে এই প্রকল্পটি ডিল করে সেগুলি বিষয়শ্রেণী:সময় বা এর একটি উপশ্রেণীতে অন্তর্ভুক্ত করা হয়েছে৷

লক্ষ্য[সম্পাদনা]

এর লক্ষ্য হল সময়ের সাথে সম্পর্কিত নিবন্ধগুলি তৈরি করা, প্রসারিত করা এবং বজায় রাখা। এটি বিশেষভাবে সেই নিবন্ধগুলি অন্তর্ভুক্ত করবে যেগুলি বিষয়শ্রেণী:সময়ের মধ্যে রয়েছে এবং সাধারণত সময় নিয়ে আলোচনা করে এমন কোনও নিবন্ধ অন্তর্ভুক্ত করবে।

বিভাগসমূহ[সম্পাদনা]

অংশগ্রহণকারীগণ[সম্পাদনা]

আপনি কি সময়-সম্পর্কিত নিবন্ধ উন্নত করতে সাহায্য করতে চান? তাহলে নিচে আপনার নাম যোগ করে উইকিপ্রকল্প সময়ে যোগ করুন:

  1. মেহেদী আবেদীন (আলাপ) ১৭:০৪, ১৫ ফেব্রুয়ারি ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]
  2. নুসাইব মাহমুদ আদিল

বিষয়শ্রেণী এবং উপপাতা[সম্পাদনা]

টেমপ্লেট[সম্পাদনা]

কি টাইপ করতে হবে এটা তোলে কি এটা কি জন্য
{{উইকিপ্রকল্প মূল্যায়ন}}
উইকিপ্রকল্প সময়
এই উইকিপিডিয়াটি উইকিপ্রকল্প সময়ের অংশ, যা উইকিপিডিয়ায় সময় সম্পর্কিত বিষয়ের উন্নতির একটি সম্মিলিত প্রচেষ্টা। আপনি যদি প্রকল্পে অংশগ্রহণ করতে চান, তাহলে প্রকল্প পৃষ্ঠায় যান, যেখানে আপনি প্রকল্পের আলোচনায় অংশগ্রহণ করতে পারবেন এবং করণীয় কাজসমূহের একটি তালিকা দেখতে পাবেন।
 অমূল্যায়িত  এই পাতাটির প্রকল্পের মানের মাপনী অনুযায়ী কোন মূল্যায়নের প্রয়োজন নেই।
 
এই উইকিপ্রকল্পের অংশ হিসাবে সম্পাদনা করা হয়েছে বা করা উচিত এমন যেকোনো নিবন্ধের আলাপ পাতায় স্থাপন করার জন্য ডিজাইন করা প্রকল্প বিজ্ঞপ্তি । রেটিং নিবন্ধে ব্যবহারের পরামিতিগুলির জন্য অনুগ্রহ করে মূল্যায়ন পৃষ্ঠাটি দেখুন।</br></br> এই টেমপ্লেট আলোচনা .
{{ব্যবহারকারী উইকিপ্রকল্প সময়}}
এই ব্যবহারকারী উইকিপ্রকল্প সময়-এর সদস্য।
আপনি এই উইকিপ্রকল্পের একটি অংশ তা দেখানোর জন্য এটি আপনার ব্যবহারকারী পৃষ্ঠায় স্থাপন করা যেতে পারে।</br></br> এই ব্যবহারকারীবক্স আলোচনা .

উইকিপ্রকল্প[সম্পাদনা]

উপপ্রকল্প[সম্পাদনা]

এই উইকিপ্রকল্পের বংশধরগুলো হল:

সম্পর্কিত উইকিপ্রকল্প[সম্পাদনা]