অ্যালেক্সিস ফউক্স

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
অ্যালেক্সিস ফউক্স (২০২৩)

অ্যালেক্সিস ফউক্স একজন মার্কিন পর্নোগ্রাফিক অভিনেত্রী। তিনি বর্তমান সময়ের একজন আলোচিত মিল্ফ পর্নোতারকা। তিনি ২৩ জুন, ১৯৭৫ পেনসিলভানিয়ার কিস্টোন রাজ্যে জন্মগ্রহণ করেছিলেন। [১]

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

অ্যালেক্সিস তার কিশোর বয়সে, বেড়ে ওঠার সময় অনেকটাই বহির্মুখী ছিল। তিনি পেনসিলভানিয়ার একটি ছোট শহরে বড় হয়েছেন এবং বড় হওয়ার সাথে সাথে তিনি প্রায়শই ওয়াশিংটন ডিসি, বাল্টিমোর, মেরিল্যান্ড, নিউ ইয়র্কের ক্লাবগুলিতে যেতেন।অ্যালেক্সিস একটি স্থানীয় স্কুল থেকে ম্যাট্রিকুলেশন করেছেন, এবং তার স্নাতক হওয়ার পরে, তিনি ফ্লোরিডায় চলে আসেন। তিনি প্রায় সাড়ে তিন বছর মার্কিন বিমানবাহিনীতে করেছেন।  তার বাবা মারা যাওয়ার পর তাঁর পরিবার প্রচণ্ড অর্থসংকটে ভুগছিল। এজন্য তিনি পরিবারকে সহায়তা করার সিদ্ধান্ত নেন এবং অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে যোগদান করেন।

কর্মজীবন[সম্পাদনা]

জুলাই ২০১০ সালে ৩৫ বছর বয়সে, অ্যালেক্সিস ফক্স DancingBear.com এর প্রযোজনায় তার প্রথম যৌনদৃশ্যে অভিনয় করেন। এরপর তিনি ব্যাংব্রোসের সাথে চুক্তির অধীনে স্পষ্ট হার্ডকোর ছবিতে কাজ শুরু করেন। তার কর্মজীবন ফ্লোরিডায় ব্যাংব্রোস এবং রিয়ালিটি কিংস দিয়ে শুরু হয়েছিল। তিনি ব্রাজার্স, ডিজিটাল প্লেগ্রাউন্ড TugPass.com, জিরো টলারেন্স, Porn.com, পালস ডিস্ট্রিবিউশন, ডগফার্ট নেটওয়ার্ক, এলিগ্যান্ট অ্যাঞ্জেল, ডিজিটাল সিন এবং নটি আমেরিকা সহ আরও অনেক কোম্পানির জন্য কাজ করেছেন। আজ অবধি, তিনি শীর্ষ প্রাপ্তবয়স্ক সংস্থাগুলির মধ্যে একটি - ব্রাজার্স এর অধীনে ২০০ টিরও বেশি হার্ড-কোর দৃশ্যে প্রদর্শিত হয়েছেন।

সম্মাননা[সম্পাদনা]

তিনি বহু-সময় বহু পুরস্কারে মনোনীত হয়েছেন, তিনি ২০১৭ সালে প্রিচার'স ডটার (২০১৬) পর্নো চলচ্চিত্রের জন্য "সেরা পার্শ্ব অভিনেত্রী" এবং "MILF পারফর্মার অফ দ্য ইয়ার"-এর জন্য AVN পুরস্কার মনোনয়নের জন্য মনোনীত হন। ২০২১ সালের হিসাব অনুযায়ী, অ্যালেক্সিস ফউক্স ব্রাজারস এর শীর্ষ মিল্ফ পারফর্মারদের এর মধ্যে একজন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Internet Adult Film Database"www.iafd.com (ইংরেজি ভাষায়)। সংগ্রহের তারিখ ২০২২-০৪-২৭ 

বহিঃসংযোগ[সম্পাদনা]