বিষয়বস্তুতে চলুন

চিত্র:Biman Meal in DAC-BKK BG-089 (S2-AFL).jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(২,২৮০ × ১,৫৭৮ পিক্সেল, ফাইলের আকার: ১.২১ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Biman's executive class dinner is set with Bangladeshi style food where steamed rice with boneless chicken bhuna and mixed vegetable is served as the main course. The meal also includes butter bread as starter, firni as dessert and green salad.
বাংলা: বিমানের এগজিকিউটিভ ক্লাসে রাতের খাবার হিসেবে পরিবেশিত হয় পোলাও, মুরগির মাংসের ভুনা ও মিশ্র সবজি। এর সাথে আরও দেয়া হয় রুটি-মাখন, সালাদ এবং মিষ্টিজাতীয় খাদ্য হিসেবে ফিরনি।
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Mohammed Tawsif Salam

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

১২,৬৯,৮১০ বাইট

১,৫৭৮ পিক্সেল

২,২৮০ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৫:০৬, ৫ নভেম্বর ২০১৫১৫:০৬, ৫ নভেম্বর ২০১৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,২৮০ × ১,৫৭৮ (১.২১ মেগাবাইট)TawsifSalamReverted to version as of 15:02, 5 November 2015 (UTC)
১৫:০২, ৫ নভেম্বর ২০১৫১৫:০২, ৫ নভেম্বর ২০১৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,২৮০ × ১,৫৭৮ (১.২১ মেগাবাইট)TawsifSalamReverted to version as of 15:00, 5 November 2015 (UTC)
১৫:০২, ৫ নভেম্বর ২০১৫১৫:০২, ৫ নভেম্বর ২০১৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,২৮০ × ১,৫৭৮ (১.২১ মেগাবাইট)TawsifSalamFixed mistaken upload (of previous edited version).
১৫:০০, ৫ নভেম্বর ২০১৫১৫:০০, ৫ নভেম্বর ২০১৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,২৮০ × ১,৫৭৮ (১.২১ মেগাবাইট)TawsifSalamColor humidity and warmness edited
০৪:৫৯, ১ জানুয়ারি ২০১২০৪:৫৯, ১ জানুয়ারি ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৩১৫ × ১,৭৩৫ (১.৯৯ মেগাবাইট)TawsifSalam{{Information |Description ={{en|1=Biman's executive class dinner is set with Bangladeshi style food where steamed rice with boneless chicken bhuna and mixed vegetable is served as the main course. The meal also includes butter bread as starter, firni

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত