বিষয়বস্তুতে চলুন

চিত্র:Paeonia 'Coral Sunset' 5 2021 xPeony- (51207603528).jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৪,৯২৮ × ৩,২৬৪ পিক্সেল, ফাইলের আকার: ৪.৪৩ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ

Paeonia 'Coral Sunset' 5/2021 xPeony- (Wissing 1965) (2-SD-PK) xPeony Peony, Mature size: 28", Medium height, semi-double, coral pink petals, cupped, fades to apricot, early midseason bloomer , USDA Hardiness Zone 3-8, Michigan Bloom Month 5c-6, In Garden Bed E4 for 9.7 YEARS (Wild). Planted in 2011.

American Peony Society: Minnie Shaylor x Otto Frobel, first bloomed about 1965; seedling number unknown. Double hybrid, deep coral, flat form, reliable, stamens, pollen, no seeds, fragrant. Good substance. Good stem strength with excellent foliage, 34 inches, early, vigorous. Appears to be a sister seedling of Coral Charm. Mr. Wissing worked over 26 years to achieve these beautiful and unique coral hybrids. One bud per stem. Plant patent applied for.

Vigorous grower. APS Gold Medal winner 2003, and Award of Landscape Merit 2009. Fade is somewhat drastic. Flowers well above foliage. Semi shaded area.

Photo by F.D.Richards, SE Michigan. Additional photos of this plant from 2014, 15, 16, 17, 18, 19, 20, 21:

<a href="https://www.flickr.com/search/?user_id=50697352%40N00&sort=date-posted-desc&text=Paeonia%20%27Coral%20Sunset%27">www.flickr.com/search/?user_id=50697352%40N00&sort=da...</a>
তারিখ
উৎস Paeonia 'Coral Sunset' 5/2021 xPeony-
লেখক F. D. Richards from Clinton, MI
ক্যামেরার অবস্থান৪২° ০৬′ ০৩.০৬″ উত্তর, ৮৩° ৫৭′ ০৮.২২″ পশ্চিম Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই চিত্রটি প্রথম ফ্লিকারে F. D. Richards কর্তৃক https://flickr.com/photos/50697352@N00/51207603528 -এ প্রকাশ করা হয়েছিল। FlickreviewR 2 রোবট কর্তৃক ২৯ জুন ২০২১ তারিখে এটি পর্যালোচনা করা হয় এবং cc-by-sa-2.0 শর্তাবলীর অধীনে লাইসেন্স নিশ্চিত করা হয়।

২৯ জুন ২০২১

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

exposure time ইংরেজি

০.০০৪ সেকেন্ড

৬৫ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০১:০১, ২৯ জুন ২০২১০১:০১, ২৯ জুন ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,৯২৮ × ৩,২৬৪ (৪.৪৩ মেগাবাইট)Lệ XuânTransferred from Flickr via #flickr2commons

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

অধি-উপাত্ত