চিত্র:JabberNetwork.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৮৪৭ × ৫৭১ পিক্সেল, ফাইলের আকার: ২০ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ
English: A simple XMPP network with the servers jabber.org and draugr.de. Green clients are online, yellow clients are writing each other and small green subclients are the resources of one user. The brown network is not connected to the internet. The server draugr.de is connected to other IM services (ICQ, AIM and other) via XMPP transports.
Deutsch: Ein einfaches XMPP Netzwerk mit den Servern jabber.org und draugr.de. Grüne Clients sind online, gelbe Clients schreiben sich gerade Nachrichten und kleine grüne Subclients sind die einzelnen Ressourcen eines Benutzers. Das braune Netzwerk ist nicht mit dem Internet verbunden. Der Server draugr.de ist über XMPP-Transports mit anderen IM Services (ICQ, AIM o.ä.) verbunden.
তারিখ
উৎস

Eigenes Werk (own work)

 
এই W3C-অনির্দিষ্ট ভেক্টর চিত্রটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে .
লেখক XZise
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
A simple XMPP network with the servers jabber.org and draugr.de

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৫:২৪, ১৭ সেপ্টেম্বর ২০১৩১৫:২৪, ১৭ সেপ্টেম্বর ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮৪৭ × ৫৭১ (২০ কিলোবাইট)Erik del Toro Strebimproved key and rectified connections (to circumvent errors when rendering at wikimedia)
১৫:০৩, ১৭ সেপ্টেম্বর ২০১৩১৫:০৩, ১৭ সেপ্টেম্বর ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮৪৭ × ৫৭১ (২০ কিলোবাইট)Erik del Toro Strebcentered words, colors updated for easier understanding, internet and intranet are separated now
১১:১০, ২২ জুলাই ২০০৮১১:১০, ২২ জুলাই ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫৮ × ৪১৭ (৩৮ কিলোবাইট)XZise{{Information |Description= |Source= |Date= |Author= |Permission= |other_versions= }}
১১:১৬, ২০ জুলাই ২০০৮১১:১৬, ২০ জুলাই ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫৮ × ৪১৭ (১৮ কিলোবাইট)XZise{{Information |Description={{en|1=A simple Jabber Network with the servers "jabber.org" and "jaber.ccc.de". Green clients are online, yellow clients are writing each other and blue "subclients" are the ressources of one user.}} {{de|1=Ein einfaches Jabber

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত