চিত্র:Datamodel in Wikidata.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৯০৫ × ৬৫০ পিক্সেল, ফাইলের আকার: ৪৭৯ কিলোবাইট)

এ ছবিটি রেন্ডার করো।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Graphic representing the datamodel in Wikidata with a statement group and opened references
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Charlie Kritschmar (WMDE)
অন্যান্য সংস্করণ +/−
SVG genesis
InfoField
 
এই এসভিজির উৎস কোড বৈধ
 
এই ভেক্টর চিত্রটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে।
 
 This file uses embedded text that can be easily translated using a text editor.
এই ফাইলটি SVG <switch> উপাদান ব্যবহার করে অনুবাদ করা হয়েছে। সমস্ত অনুবাদ একই ফাইলের মধ্যে সংরক্ষণ করা হয়েছে! আরও জানুন

আপনার ভাষায় (যদি পাওয়া যায়) এই ফাইলটি এম্বেড করতে সঠিক ভাষা কোডসহ lang প্যারামিটার ব্যবহার করুন, উদা: বাংলা সংস্করণের জন্য [[File:Datamodel in Wikidata.svg|lang=bn]]

আপনার ভাষায় এই ফাইলটি অনুবাদ করতে, আপনি এই SVG অনুবাদ সরঞ্জামটি ব্যবহার করতে পারেন। বিকল্প হিসেবে, আপনি আপনার কম্পিউটারে এই ফাইলটি ডাউনলোড করে, আপনার পরিচিত কোন সফটওয়্যার ব্যবহার করে অনুবাদ যোগ করুন এবং একই নামে এটি পুনঃআপলোড করুন। আপনি কীভাবে এটি করবেন তা না বুঝলে আপনি গ্রাফিক্স ল্যাবে সাহায্য চাইতে পারেন।

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
Creative Commons CC-Zero এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স সিসি০ ১.০ সার্বজনীন পাবলিক ডোমেইন উৎসর্গীকরণের আওতায় রয়েছে।
যেই ব্যক্তিটি এই কাজটির সাথে সংশ্লিষ্ট তিনি এই কাজটি পাবলিক ডোমেইনে মুক্ত করার মাধ্যমে তাঁর সকল স্বত্ত্ব বিশ্বের সকল কপিরাইট আইনের আওতায় ত্যাগ করেছেন। যার মধ্যে নেইবারিং অধিকার, ও আইনের মাধ্যমে এক্সটেন্টও অন্তর্গত। আপনি এই কাজটি কোন অনুমতি চাওয়া ছাড়াই মুক্তভাবে অনুলিপি, পরিবর্তন, বিতরণ করতে পারেন, এবং এমন কি কোনো বাণিজ্যিক কাজেও ব্যবহার করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
A labelled graphic showing the organisation of information on Wikidata.

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন
তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৪:৩৮, ১৫ জানুয়ারি ২০২৪১৪:৩৮, ১৫ জানুয়ারি ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০৫ × ৬৫০ (৪৭৯ কিলোবাইট)KuldeepburjbhalaikeFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for pa-guru.
০৬:৩০, ৩০ মার্চ ২০২৩০৬:৩০, ৩০ মার্চ ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০৫ × ৬৫০ (৪১৪ কিলোবাইট)職員室File uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ja.
০০:১৫, ৫ ফেব্রুয়ারি ২০২৩০০:১৫, ৫ ফেব্রুয়ারি ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০৫ × ৬৫০ (৩৯৯ কিলোবাইট)StrainuFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ro.
২১:৩৬, ৮ নভেম্বর ২০২২২১:৩৬, ৮ নভেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০৫ × ৬৫০ (৩৫২ কিলোবাইট)MatrixFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ta.
১৫:৫৯, ৭ সেপ্টেম্বর ২০২২১৫:৫৯, ৭ সেপ্টেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০৫ × ৬৫০ (২৮৮ কিলোবাইট)MatlinFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for pl.
০৭:১৭, ৫ সেপ্টেম্বর ২০২২০৭:১৭, ৫ সেপ্টেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০৫ × ৬৫০ (২৮৮ কিলোবাইট)MatlinFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for pl.
০৫:১৮, ২৩ আগস্ট ২০২২০৫:১৮, ২৩ আগস্ট ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০৫ × ৬৫০ (২৪৪ কিলোবাইট)আজিজFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for bn.
০৫:০৮, ২৩ আগস্ট ২০২২০৫:০৮, ২৩ আগস্ট ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০৫ × ৬৫০ (২৪৪ কিলোবাইট)আজিজFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for bn.
১১:০০, ২ মার্চ ২০২২১১:০০, ২ মার্চ ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০৫ × ৬৫০ (১৮০ কিলোবাইট)SaurmandalFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for hi.
১৩:০৬, ২১ মে ২০১৭১৩:০৬, ২১ মে ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০৫ × ৬৫০ (৮২ কিলোবাইট)JakobVossReplace "unique identifier" with "item identifier" so "item" is also mentioned in the image
(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত