চিত্র:A-DNA, B-DNA and Z-DNA.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(২,৪৮৬ × ১,৬২০ পিক্সেল, ফাইলের আকার: ২.০৬ মেগাবাইট, এমআইএমই ধরন: image/png)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
Deutsch: Von links nach rechts: Strukturmodelle der A-, B- und Z-DNA mit jeweils 12 Basenpaaren.
English: From left to right, the structures of A-, B- and Z-DNA. The structure a DNA molecule depends on its environment. In aqueous enviromnents, including the majority of DNA in a cell, B-DNA is the most common structure. The A-DNA structure is dominates in dehydrated samples and is similar to the double-stranded RNA and DNA/RNA hybrids. Z-DNA is a rarer structure found in DNA bound to certain proteins.
তারিখ
উৎস Originally from en.wikipedia; description page is/was here.
লেখক Original uploader was Richard Wheeler (Zephyris) at en.wikipedia

লাইসেন্স প্রদান

Zephyris ইংরেজি উইকিপিডিয়া থেকে, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশিত করেছেন:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
স্বীকৃতিপ্রদান: Zephyris
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

DNA structure ইংরেজি

A-DNA ইংরেজি

B-DNA ইংরেজি

Z-DNA ইংরেজি

checksum ইংরেজি

২১,৬৩,৯৮২ বাইট

১,৬২০ পিক্সেল

২,৪৮৬ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১০:২৪, ৩ মে ২০২০১০:২৪, ৩ মে ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৪৮৬ × ১,৬২০ (২.০৬ মেগাবাইট)Bjh21Reverted to version as of 21:50, 16 May 2007 (UTC): The new version was a radical change and should be uploaded under a new name. See COM:OVERWRITE.
০৭:৩৪, ১৫ ডিসেম্বর ২০১৯০৭:৩৪, ১৫ ডিসেম্বর ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮,৬৩৮ × ৫,৩১৩ (২১.৭৮ মেগাবাইট)Evolution and evolvability*carbon in white to emphasise non-carbon atoms *only sticks shown are bonds, removing additional Calpha lines which were visually confusing
০৩:১৩, ২২ মে ২০১২০৩:১৩, ২২ মে ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৪৮৬ × ১,৬২০ (২.০৬ মেগাবাইট)84userReverted to version as of 21:50, 16 May 2007 meant to be from left to right, please take more care bot
০১:৩০, ২১ মে ২০১২০১:৩০, ২১ মে ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৬২০ × ২,৪৮৬ (২.০৬ মেগাবাইট)RotatebotBot: Image rotated by 90°
২১:৫০, ১৬ মে ২০০৭২১:৫০, ১৬ মে ২০০৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৪৮৬ × ১,৬২০ (২.০৬ মেগাবাইট)Dietzel65{{Information |Description=From left to right, the structures of A, B and Z DNA |Source=Originally from [http://en.wikipedia.org en.wikipedia]; description page is/was [http://en.wikipedia.org/w/index.php?title=Image%3AA-DNA%252C_B-DNA_and_Z-DNA.png here]

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত