বিষয়বস্তুতে চলুন

চিত্র:2019 UCLA Royce Hall and Haines Hall.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৪,৮৮০ × ১,৮২৯ পিক্সেল, ফাইলের আকার: ২.৭১ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Royce Hall and Haines Hall, on the campus of the University of California, Los Angeles (UCLA), are two of the original four buildings – along with the Physics-Biology Building (later the Humanities Building and now Kaplan Hall), and the College Library (now the Powell Library) – when UCLA moved in 1929 from its original campus on Vermont Street to Westwood. At the time, Haines Hall was called the Chemistry Building, and was renamed after Charles Grove Haines, a UCLA alumnus who served on the political science faculty from 1925 to 1948. Royce Hall was named after Josiah Royce, an Amwrican philosopher known as the founder of American idealism.

Like the other original buildings, Royce Hall and Haines Hall was designed by Allison & Allison in the Romanesque Revival style. (Sources: University of California history and "The History of Building Names")

তারিখ
উৎস নিজের কাজ
লেখক Beyond My Ken
ক্যামেরার অবস্থান৩৪° ০৪′ ১৯.৫৬″ উত্তর, ১১৮° ২৬′ ২৭.০৯″ পশ্চিম  Heading=315° Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক, ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

Haines Hall ইংরেজি

34°4'19.556"N, 118°26'27.089"W

heading ইংরেজি: ৩১৫ ডিগ্রী

exposure time ইংরেজি

০.০০৫ সেকেন্ড

৪.৬ মিলিমিটার

checksum ইংরেজি

২৮,৩৭,৭৮৭ বাইট

১,৮২৯ পিক্সেল

৪,৮৮০ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০০:১৪, ১২ নভেম্বর ২০১৯০০:১৪, ১২ নভেম্বর ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,৮৮০ × ১,৮২৯ (২.৭১ মেগাবাইট)Beyond My Ken== {{int:filedesc}} == {{Information |Description= {{en|1= '''Royce Hall'' and '''Haines Hall''', located on Portola Plaza on the campus of the University of California, Los Angeles (UCLA) are two of the original four buildings – along with the Physics-Biology Building (later the Humanities Building and now Kaplan Hall), and the College Library (now the Powell Library) – when UCLA moved in 1929 from its original campus on Vermont Street to Westwood. At the time, Haines Hall was ca...

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত