টেমপ্লেট:অবরুদ্ধ প্রক্সি

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(টেমপ্লেট:Blocked proxy থেকে পুনর্নির্দেশিত)
আপনি বর্তমানে যে আইপি ঠিকানাটি ব্যবহার করছেন সেটি অবরুদ্ধ করা হয়েছে, কারন ভিপিএন পরিষেবার মতো এটিকে একটি উন্মুক্ত বা বেনামী প্রক্সি বলে মনে করা হয়েছে। অপব্যবহার রোধ করতে, এই প্রক্সিগুলোকে উইকিপিডিয়া সম্পাদনা থেকে অবরুদ্ধ করা হতে পারে।

আপনি যদি উন্মুক্ত প্রক্সি বা ভিপিএন পরিষেবা ব্যবহার করেন, তাহলে উইকিপিডিয়া সম্পাদনা করার জন্য আপনাকে এটি নিষ্ক্রিয় বা বন্ধ করতে হবে।

আপনি যদি বিশ্বাস করেন যে আপনি বেনামী প্রক্সি ব্যবহার করছেন না, তাহলে সবচেয়ে সম্ভাব্য কারণ হলো যে, আপনার আইপি ঠিকানাটি অন্য একজন গ্রাহককে বরাদ্দ করা হয়েছিল এবং সে একটি উন্মুক্ত প্রক্সি চালিয়েছিল। আপনি আপনার আলাপ পাতায় নিম্নলিখিত পাঠ্য যোগ করে এই বাধাদানের বিরুদ্ধে আবেদন করতে পারেন: {{বাধা অপসারণ|কারন=উন্মুক্ত প্রক্সি হিসেবে বাধাদান করা হয়েছে, কিন্তু এই হোস্ট বা আইপি উন্মুক্ত প্রক্সি নয়। আমার আইপি ঠিকানা হলো _______। এখানে আরও তথ্য রাখুন। ~~~~}}এই বাধাদান তদন্ত করার জন্য আপনাকে অবশ্যই আপনার আইপি ঠিকানা দিয়ে শূন্যস্থানটি পূরণ করতে হবে। whatismyip.com ব্যবহার করে আপনি আপনার আইপি ঠিকানা দেখতে পারবেন। বিকল্পভাবে, আপনি যদি আপনার আইপি ঠিকানা ব্যক্তিগত রাখতে চান তবে আপনি wikipedia-bn-admins@lists.wikimedia.org ঠিকানায় ইমেইল করতে পারেন।

কদাচিৎ, আপনার নেটওয়ার্ক সরঞ্জাম বা আপনার পরিষেবা প্রদানকারীর ক্ষতিকারক সফ্টওয়্যার (যেমন: ভাইরাস) দ্বারা ভুল সজ্জিত বা আপস করা হতে পারে। আরও তথ্যের জন্য, উইকিপ্রকল্প উন্মুক্ত প্রক্সি দেখুন।

প্রশাসকগণ: The IP block exemption user right should only be applied to allow users to edit using an open or anonymizing proxies in exceptional circumstances, and they should usually be directed to the functionaries team via email. If you intend to give the IPBE user right, a CheckUser needs to take a look at the account. This can be requested most easily at SPI Quick Checkuser Requests. Unblocking an IP or IP range with this template is highly discouraged without at least contacting the blocking administrator.

টেমপ্লেট নথি[দেখুন] [সম্পাদনা] [ইতিহাস] [শোধন]

ব্যবহার[সম্পাদনা]

এটি অবরুদ্ধ প্রক্সির কারণ হিসেবে ব্যবহৃত হয়।

আরও দেখুন[সম্পাদনা]