চিত্র:Wikipedia-logo-v2-az.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Wikipedia-logo-v2-az.png(১৩৫ × ১৫৫ পিক্সেল, ফাইলের আকার: ১৮ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Wikipedia logo 2.0
Azərbaycanca: Vikipediya loqosu 2.0
তারিখ
উৎস Wikimedia Foundation
লেখক Wikimedia Foundation

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
Trademarked
™ উইকিমিডিয়া ফাউন্ডেশন, ইনক.
এই ফাইলটি (বা এর অংশ) হল একটি অন্যতম অফিসিয়াল লোগো বা নকশা যা উইকিমিডিয়া ফাউন্ডেশন বা উহার একটি প্রকল্প কর্তৃক ব্যবহৃত হয়। উইকিমিডিয়ার লোগো এবং ট্রেডমার্কের ব্যবহার উইকিমিডিয়ার ট্রেডমার্ক নীতি এবং দৃশ্যমান পরিচয় নির্দেশিকার অন্তর্ভুক্ত, এবং এই জন্য অনুমতির প্রয়োজন হতে পারে।

এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন। 

Trademarked This work contains material which may be subject to trademark laws in one or more jurisdictions. Before using this content, please ensure that you have the right to use it under the laws which apply in the circumstances of your intended use. You are solely responsible for ensuring that you do not infringe the rights to this trademark. See our general disclaimer. The use of this file on Wikimedia Foundation projects does not imply endorsement of the trademark holder by the Foundation, nor vice versa.
এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১০:৫৭, ১৪ মার্চ ২০১৩১০:৫৭, ১৪ মার্চ ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১৩৫ × ১৫৫ (১৮ কিলোবাইট)OdderSubline written in Linux Libertine.
১০:১৬, ২৩ অক্টোবর ২০১০১০:১৬, ২৩ অক্টোবর ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১৩৫ × ১৫৫ (২৫ কিলোবাইট)ProgerUpload official version. See Azerbaijani Wikipedia.
১৭:১৩, ২৬ মে ২০১০১৭:১৩, ২৬ মে ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১৩৫ × ১৫৫ (২১ কিলোবাইট)BastiqueUpdated version of globe
০০:২৮, ১৪ মে ২০১০০০:২৮, ১৪ মে ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১৩৫ × ১৫৫ (১৬ কিলোবাইট)PPervizReverted to version as of 23:38, 13 May 2010
২৩:৪৪, ১৩ মে ২০১০২৩:৪৪, ১৩ মে ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১৩৫ × ১৫৫ (১৬ কিলোবাইট)PPervizFont
২৩:৩৮, ১৩ মে ২০১০২৩:৩৮, ১৩ মে ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১৩৫ × ১৫৫ (১৬ কিলোবাইট)PPervizfont Linux Libertine Category:Wikipedia logos
২২:২৬, ১৩ মে ২০১০২২:২৬, ১৩ মে ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১৩৫ × ১৫৫ (১৫ কিলোবাইট)PPerviz{{Information |Description={{en|1=Wikipedia logo 2.0}} {{az|1=Vikipediya loqo 2.0}} |Source=Wikimedia Foundation |Author=Wikimedia Foundation |Date=2010-05-14 |Permission={{copyright by Wikimedia}}{{trademark}} |other_versions= }} [[Category:Wikipedia lo

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত