চিত্র:Viajes de colon.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ১,৭১৫ × ১,১৪৯ পিক্সেল, ফাইলের আকার: ২৬৬ কিলোবাইট)

এ ছবিটি রেন্ডার করো।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
এই ফাইলটি অনুবাদ করুন এই SVG ফাইলটি এমবেড করা লেখা ব্যবহার করে যা SVG অনুবাদ সরঞ্জাম বা যেকোন SVG সম্পাদক যেমন ইন্কস্কেপ বা অ্যাডবি ইলাস্ট্রেটর ব্যবহার করে আপনার ভাষায় অনুবাদ করা যাবে। আরো তথ্যের জন্য, SVG ফাইলগুলি অনুবাদ করা দেখুন।

সারাংশ

বিবরণ
English: The routes of the four voyages of Columbus.
Español: Rutas seguidas por Colón en sus cuatro viajes.
Deutsch: Die von Kolumbus auf seinen vier Reisen gefahrenen Routen.
Français : Les routes des quatre voyages de Christophe Colomb.
Nederlands: De routes van Columbus op zijn vier reizen naar de „Nieue Wereld“.
তারিখ
উৎস
লেখক Phirosiberia
অন্যান্য সংস্করণ

এই ফাইলের উপজাত কর্মসমূহ:


লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক, ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২০:৪২, ১ অক্টোবর ২০২৩২০:৪২, ১ অক্টোবর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৭১৫ × ১,১৪৯ (২৬৬ কিলোবাইট)Núria Florensa AdellFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ca.
১৫:৩৪, ২১ সেপ্টেম্বর ২০২২১৫:৩৪, ২১ সেপ্টেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৭১৫ × ১,১৪৯ (২৪৭ কিলোবাইট)MannivuFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for it.
১৫:৩১, ২১ সেপ্টেম্বর ২০২২১৫:৩১, ২১ সেপ্টেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৭১৫ × ১,১৪৯ (২৪৬ কিলোবাইট)MannivuFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for it.
১৬:০৪, ২৬ আগস্ট ২০২০১৬:০৪, ২৬ আগস্ট ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৭১৫ × ১,১৪৯ (২৩৭ কিলোবাইট)MonodiooFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for vi.
১৫:৪৯, ২৬ আগস্ট ২০২০১৫:৪৯, ২৬ আগস্ট ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৭১৫ × ১,১৪৯ (২৩৭ কিলোবাইট)MonodiooFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for vi.
১১:৪৭, ২ জুলাই ২০১৩১১:৪৭, ২ জুলাই ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৭১৫ × ১,১৪৯ (২২৩ কিলোবাইট)RosenJaxFlechas.
১০:৩৬, ১ জুলাই ২০১৩১০:৩৬, ১ জুলাই ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৭১৫ × ১,১৪৯ (২২৫ কিলোবাইট)RosenJaxDirecciones.
১৫:৫০, ২৬ এপ্রিল ২০১৩১৫:৫০, ২৬ এপ্রিল ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৭১৫ × ১,১৪৯ (২২১ কিলোবাইট)Sergio Andres SegoviaColores a líneas
১৭:১১, ১৯ ডিসেম্বর ২০১০১৭:১১, ১৯ ডিসেম্বর ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৭১৫ × ১,১৪৯ (২২১ কিলোবাইট)PhirosiberiaBackground
১৮:৪২, ২৮ জুন ২০০৯১৮:৪২, ২৮ জুন ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৭১৫ × ১,১৪৯ (২২১ কিলোবাইট)Phirosiberia{{Information |Description={{en|1=The routes of the for voyages of Columbus.}} {{es|1=Rutas seguidas por Colón en sus cuatro viajes.}} |Source={{es|Basado en la combinación de File:Viajes de colon.jpg, File:Columbus1.PNG, [[:File:Columbus2.PNG

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত